Logo
Logo
×

সারাদেশ

আ.লীগের ৬ আসামিকে জামিন

কুষ্টিয়ায় বিচারকের পদত্যাগের দাবিতে বিক্ষোভ

Icon

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৫ এএম

কুষ্টিয়ায় বিচারকের পদত্যাগের দাবিতে বিক্ষোভ

কুষ্টিয়া সদর আমলি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদা সুলতানার পদত্যাগের দাবিতে দ্বিতীয় দিনের মতো বিক্ষোভ মিছিল ও মানববন্ধন হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের সামনে আদালত চত্বরে ‘বৈষম্যবিরোধী ছাত্র-জনতা’র ব্যানারে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন করেছেন কয়েকশ মানুষ। এর আগে একই দাবিতে রোববার দুপুরে আদালত ভবনের সামনে বিক্ষোভ করে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। 

আদালতে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল নিয়ে চৌড়হাস মোড়ে যান তারা। সেখান থেকে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে মিছিল শেষ হয়। বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দল ও তাদের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, আন্দোলনকারীকে হত্যাচেষ্টা মামলায় আসামিকে গ্রেফতারের দুদিনের মধ্যে জামিন দিয়েছেন আওয়ামী লীগের পরিবারের বিচারক মাহমুদা সুলতানা। আওয়ামী লীগের খুনিদের বাঁচানোর চেষ্টা করছেন তিনি। আন্দোলনকারীকে হত্যাচেষ্টা মামলায় গ্রেফতারের দুদিন পরে তিন কাউন্সিলরসহ ছয় আসামিকে জামিন দিয়েছেন তিনি।

কুষ্টিয়ায় আন্দোলনকারী তামজিদ হোসেন জনিকে হত্যাচেষ্টা মামলায় ১৯ সেপ্টেম্বর তিন কাউন্সিলরকে গ্রেফতার করে র‌্যাব। রোববার তাদের তিনজনসহ ছয় আসামিকে জামিন দেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদা সুলতানার আদালত।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম