Logo
Logo
×

সারাদেশ

বিএনপি নেতা সফি খুন, সাবেক মন্ত্রী রিমিসহ ৪৯ জনের নামে মামলা

Icon

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ পিএম

বিএনপি নেতা সফি খুন, সাবেক মন্ত্রী রিমিসহ ৪৯ জনের নামে মামলা

গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার দুর্গাপুর ইউনিয়ন বিএনপি নেতা সফিউদ্দিন মাস্টার খুনের ঘটনায় সাবেক শিশু ও মহিলা বিষয়ক মন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়ামের সদস্য সিমিন হোসেন রিমিসহ ৪৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন নিহতের ছেলে মো. সোহেল রানা।

সোমবার গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ৫ম আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম আঁখি আক্তারের আদালতে এ মামলাটি দায়ের করা হয়।

এছাড়াও এ মামলায় কাপাসিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট আমানত হোসেন খান ও কাপাসিয়া থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম নাসিরসহ ওই থানার ৩ কর্মকর্তাকে আসামি করা হয়েছে।

আদালত সূত্রে জানা যায়, কাপাসিয়া উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও অবসরপ্রাপ্ত প্রাইমারী শিক্ষক ৭৫ বছর বয়স্ক সফিউদ্দিন মাস্টারকে ২০২৩ সালে জাতীয় সংসদ নির্বাচনের আগে ১নং আসামির হুকুমে অন্যান্য আসামিরা তাকে বেধড়ক মারধর ও রক্তাক্ত জখম অবস্থায় একটি মিথ্যা বিস্ফোরক মামলায় গ্রেফতার দেখিয়ে কোর্টে চালান দেয়। পরবর্তীতে বিনা চিকিৎসায় জেলহাজতে মারা যান।

ম্যাজিস্ট্রেট আঁখি আক্তার সাংবাদিকদের জানান, ঘটনাটির তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য কাপাসিয়া থানার অফিসার ইনচার্জকে নির্দেশ প্রদান করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম