Logo
Logo
×

সারাদেশ

কক্সবাজারে বর্তমান ও সাবেক ৩ জনপ্রতিনিধি গ্রেফতার

Icon

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৭ পিএম

কক্সবাজারে বর্তমান ও সাবেক ৩ জনপ্রতিনিধি গ্রেফতার

ছবি: সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় গুলির ঘটনায় কক্সবাজারের বর্তমান ও সাবেক তিন জনপ্রতিনিধিকে গ্রেফতার করেছে যৌথবাহিনী।

রোববার রাতে ও সোমবার ভোরে র‌্যাব, বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. জসীম উদ্দিন চৌধুরী।

সূত্র জানায়, রোববার রাতে কক্সবাজার পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাহাবউদ্দিন সিকদারকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। সোমবার ভোরে পিএমখালী ইউনিয়নের চেয়ারম্যান মো. আবদুল্লাহ এবং কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজদৌল্লাহকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে যৌথবাহিনীর সদস্যরা।

অতিরিক্ত পুলিশ সুপার জসীম উদ্দিন চৌধুরী জানান, গত ১৮ জুলাই কক্সবাজার শহরের লালদিঘীরপাড়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনা ঘটে। সে সময় গুলিবিদ্ধ হয়ে আহসান হাবীব নামে এক তরুণ নিহত হন, যিনি বিআরবি ক্যাবলের কর্মচারী ছিলেন।

এ ঘটনার পর আহসান হাবীবের পরিবার মামলা করে। তদন্তে হত্যাকাণ্ডে জড়িত থাকার প্রমাণ পাওয়ায় পৌর কাউন্সিলর সাহাবউদ্দিন সিকদার ও পিএমখালী ইউনিয়নের চেয়ারম্যান মো. আবদুল্লাহকে গ্রেফতার করা হয়। এছাড়া কুতুবদিয়া উত্তর ধুরুং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজদৌল্লাহর কাছ থেকে একটি পিস্তল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম