Logo
Logo
×

সারাদেশ

ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

Icon

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৭ পিএম

ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

পাবনার সাঁথিয়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে আরিফুল ইসলাম নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। রোববার দুপুরে হামলার পর রাতে তার মৃত্যু হয়। সোমবার এ ঘটনায় সাঁথিয়া থানায় মামলা হয়েছে।

নিহত আরিফুল ইসলাম (২৪) উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের ছাতকবরাট গ্রামের শাহাদত শেখের ছেলে। তিনি কৃষিকাজ করতেন। এ বিষয়ে আরিফুলের মা আয়শা খাতুন বাদী হয়ে থানায় মামলা করেছেন।

স্থানীয় ও থানায় মামলা সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকালে দ্বারিয়াপুর উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে সাঁথিয়ার কাশিনাথপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের সঙ্গে আমিনপুর থানার দ্বারিয়াপুর গ্রামের বাসিন্দাদের সংঘর্ষ হয়। এর জের ধরে রোববার দুপুরে আরিফুল ইসলাম ক্ষুদ্রগোপালপুর গ্রামে মাসুদের মুদি দোকানের সামনে প্রতিবেশীদের সঙ্গে গল্প করার সময় প্রতিপক্ষরা দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায় এবং ধারালো অস্ত্র দয়ে তাকে কুপিয়ে গুরুতর আহত করে। স্বজনরা তাকে উদ্ধার করে দ্রুত পাবনা সদর হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রোববার রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সাঁথিয়া থানার ওসি আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের জেরে এ হত্যার ঘটনা ঘটেছে। এ ব্যাপারে সোমবার থানায় মামলা হয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম