Logo
Logo
×

সারাদেশ

মুসল্লির মাথা ফাটালেন মসজিদ কমিটির সম্পাদক

Icon

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ পিএম

মুসল্লির মাথা ফাটালেন মসজিদ কমিটির সম্পাদক

মসজিদের টাকা আত্মসাৎ ও অনিয়মের প্রতিবাদ করায় মুসল্লির মাথা ফাটিয়ে হাসপাতালে পাঠিয়েছেন কমিটির সাধারণ সম্পাদক। এ ঘটনায় মসজিদ কমিটির সাধারণ সম্পাদক, তার ছেলে ও সহোদরদের নামে থানায় মামলা করা হয়েছে।

গাজীপুর সদর উপজেলার পিরুজালী নৌলাপাাড়ায় এ ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা যায়, পিরুজালী নৌলাপাড়া জামে মসজিদের সাধারণ সম্পাদক শাহজাহান খান মসজিদের টাকাপয়সা আত্মসাৎসহ নানাবিধ অনিয়মে জড়িত। নিয়মিত মুসল্লি ও মসজিদ কমিটির নজরুল ইসলাম সাধারণ সম্পাদকের এসব অনিয়মের প্রতিবাদ করে আসছিলেন। এ নিয়ে নজরুলের সঙ্গে মসজিদ কমিটির সাধারণ সম্পাদকের বিরোধ চলে আসছিল।

গত ১৩ সেপ্টেম্বর জুমার দিন নজরুল মসজিদের ওজুখানার কাজ তদারকি করছিলেন। এ সময় শাহজাহান খান তাকে কাজে বাধা দেন এবং দুজনের মধ্যে এ নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শাহজাহান খানের ছেলে বখাটে জীবন খান হাতুড়ি দিয়ে নজরুলের মাথায় আঘাত করে। এতে তিনি রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়লে শাহজাহান খান ও তার সহোদররা নজরুলকে লোহার রড ও লাঠিসোঠা দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

এ ঘটনায় আহত নজরুল ইসলাম মসজিদ কমিটির সাধারণ সম্পাদক পিরুজালী বাবুরচালা গ্রামের শাহজাহান খান (৪৫) ও তার ছেলে জীবন খান (২৪), সহোদর অসিম খান (৫৩), বিল্লাল খান (৬০), ইব্রাহিম খান (৫৬) ও জাহাঙ্গীর খানের (৪০) নামে জয়দেবপুর থানায় মামলা দায়ের করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম