Logo
Logo
×

সারাদেশ

নিউমোনিয়ায় সাবেক প্রতিমন্ত্রী মাহবুবুরের জীবনাবসান

Icon

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৬ পিএম

নিউমোনিয়ায় সাবেক প্রতিমন্ত্রী মাহবুবুরের জীবনাবসান

সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী ও পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের সাবেক সংসদ সদস্য মাহবুবুর রহমান তালুকদার মারা গেছেন। নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে রোববার দুপুর ২টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর ৯ মাস। 

স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার মাহবুবুর রহমান তালুকদারকে ঠাণ্ডাজনিত কারণে হাসপাতালে ভর্তি করা হয়। পরে জানা যায় তিনি নিউমোনিয়ায় আক্রান্ত। ওই হাসপাতালেই তার চিকিৎসা চলছিল।

পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার কলাপাড়া পৌরশহরের বড় জামে মসজিদ মাঠে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বালিয়াতলী ইউনিয়নের বড় বালিয়াতলী গ্রামে ইয়াকুব আলী তালুকদার ফাজিল মাদ্রাসা প্রাঙ্গণে দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মাহবুবুর রহমান তালুকদার আওয়ামী লীগের প্রার্থী হিসেবে পটুয়াখালী-৪ থেকে ২০০১, ২০০৮ এবং ২০১৪ সালে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০৯ থেকে ২০১৪ সাল পর্যন্ত তিনি পানিসম্পদ প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন।

তার মৃত্যুর খবরে আওয়ামী লীগ নেতাকর্মীসহ সাধারণ মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ড. শামিম আল সাইফুল সোহাগ বলেন, সাবেক পানি সম্পদমন্ত্রী মাহাবুবুর ছিলেন একজন জনপ্রিয় জনপ্রতিনিধি। তিনি ২০০৯ সাল থেকে ২০১৮ সালের নির্বাচনের আগে তিনি কলাপাড়ায় ব্যাপক উন্নয়ন কাজ করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম