Logo
Logo
×

সারাদেশ

পাহাড়কে উত্তপ্ত করার চেষ্টা চলছে: শিবির সভাপতি

Icon

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৪ পিএম

পাহাড়কে উত্তপ্ত করার চেষ্টা চলছে: শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্র শিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জরুল ইসলাম বলেছেন, ফ্যাসিস্ট বিদায় নিয়েছে, কিন্তু রাষ্ট্র এখনো সুন্দর হয়নি। এখনো রাষ্ট্রকে নিয়ে অনেক ষড়যন্ত্র চলছে। শনিবার রাতে নোয়াখালী শহর শাখা ছাত্রশিবির আয়োজিত সিরাত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

মঞ্জরুল ইসলাম বলেন, আজ পাহাড়কে উত্তপ্ত করার চেষ্টা চালানো হচ্ছে, পার্বত্য অঞ্চলকে ঘিরে একটি চক্রান্ত সবসময় লেগে আছে। পার্বত্য অঞ্চল নিয়ে ফ্যাসিস্টের দোসররা ষড়যন্ত্র করছে। প্রশাসন কাজ না করার মূল কারণ ফ্যাসিস্টদের ষড়যন্ত্র। ছাত্রশিবির বীরের ন্যায় ফ্যাসিস্টের বিরুদ্ধে সবসময় থাকবে।

তিনি আরও বলেন, বুয়েটের মেধাবী ছাত্র আবরারকে ছাত্রলীগের কর্মীরা নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছিল। একই কায়দায় গত দুইদিন আগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে দুইজনকে হত্যা করেছে। যারা পিটিয়ে হত্যা করেছে তাদের মধ্যে গ্রেফতার ছয়জনের মধ্যে পাঁচজনই ছাত্রলীগের কর্মী। 

এসময় শিবিরের কেন্দ্রীয় আইন সম্পাদক আবদুল্লাহ আল নোমান, নোয়াখালী জেলা জামায়াতে ইসলামীর আমির ইসহাক খন্দকার, শহর আমির মাওলানা আবু ইউসুফসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম