Logo
Logo
×

সারাদেশ

মোটরসাইকেল শোভাযাত্রা করায় নাটোর জেলা বিএনপি নেতা বহিস্কার

Icon

নাটোর প্রতিনিধি

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৫ পিএম

মোটরসাইকেল শোভাযাত্রা করায় নাটোর জেলা বিএনপি নেতা বহিস্কার

নাটোরের সিংড়ায় কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে মোটরসাইকেল শোভাযাত্রা করায় সিংড়া উপজেলা বিএনপির সদস্য সচিব ও জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দাউদার মাহমুদকে দল থেকে বহিস্কার করা হয়েছে। 

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী শনিবার এই বরখাস্তের আদেশ দেন। বরখাস্তের আদেশে বলা হয়েছে, দলীয় শৃংখলা অমান্য করে বিশাল মোটরসাইকেল বহর নিয়ে শোভাযাত্রা করায় তাকে দলের প্রাথমিক সদস্য পদ থেকে শুরু করে সকল পর্যায়ের পদ থেকে বহিস্কার করা হয়েছে। 

এর আগে গত বুধবার বিকেলে সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদের ব্যক্তিগত কার্যালয় থেকে মোটরসাইকেল শোভাযাত্রাটি শুরু হয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ন হয়ে বিয়াশ বাজারের জনসভায় গিয়ে মিলিত হয়। এতে পুরো রাস্তা বন্ধ হয়ে মানুষ ও যান চলাচল মারাত্বক ভাবে বিঘ্নি ঘটে।

পরের দিন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী শোকজ নোটিশ করে ২৪ঘন্টার মধ্যে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ বিষয়ে লিখিত বক্তব্য উপস্থাপন করার জন্য সিংড়া উপজেলা বিএনপির সদস্য সচিব ও জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দাউদার মাহমুদকে নির্দেশ দেন। 

দাউদার মাহমুদ যথা সময়ে শোকজ নোটিশের লিখিত জবাব দিলেও তা সন্তোষজনক না হওয়ায় তাকে দল থেকে বহিস্কার করা হয়। নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ বহিস্কারের সত্যতা নিশ্চিত করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম