Logo
Logo
×

সারাদেশ

আ.লীগের সাবেক এমপি রায়হান গ্রেফতার

Icon

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৬ পিএম

আ.লীগের সাবেক এমপি রায়হান গ্রেফতার

রাজশাহীর চারঘাটে আওয়ামী লীগের সাবেক এমপি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রায়হানুল হককে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে চারঘাট বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। 

তার বিরুদ্ধে পুঠিয়া থানায় একটি হত্যা মামলা রয়েছে। সেই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন চারঘাট মডেল থানার ওসি আফজাল হোসেন। 

জানা গেছে, ২০১৫ সালের ৫ জানুয়ারি রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের নেতৃত্বে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি গণতন্ত্র দিবস উপলক্ষে আয়োজিত কর্মসূচি চলছিল। এ সময় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য আবু সাঈদ চাঁদের চাচা চারঘাট উপজেলার মাড়িয়া গ্রামের ফয়রুদ্দিনের ছেলে বিএনপি কর্মী মজির উদ্দিন গুলিবিদ্ধ হয়ে নিহত হন। এরপর দীর্ঘদিন ধরে ওই হত্যার ঘটনায় নিহতের পরিবার মামলা করতে পারেনি। 

তবে চলতি বছরের ৫ সেপ্টেম্বর নিহত মজির উদ্দিনের স্ত্রী মাসুদা বেগম বাদী হয়ে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রধান আসামি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, চারঘাট-বাঘার সাবেক এমপি পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম ও সাবেক এমপি আলহাজ্ব রায়হানুল হকসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন। 

মামলায় এজাহার নামীয় আসামি চারঘাট-বাঘার সাবেক এমপি রায়হানুল হককে শনিবার সকাল সাড়ে ১১টার দিকে চারঘাট বাজার থেকে গ্রেফতার করে চারঘাট মডেল থানা পুলিশ।

চারঘাট-বাঘার সার্কেল এএসপি প্রণব কুমার বলেন, সাবেক সংসদ সদস্য রায়হানুল হক রায়হানকে আপতত পুঠিয়া থানার মামলায় গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আরও একাধিক মামলা রয়েছে। সেই মামলাগুলোতেও তাকে গ্রেফতার দেখানো হবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম