Logo
Logo
×

সারাদেশ

‘হাসিনাকে বিচারের আওতায় না আনলে মানুষ আন্দোলনের সুফল পাবে না’

Icon

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৭ পিএম

‘হাসিনাকে বিচারের আওতায় না আনলে মানুষ আন্দোলনের সুফল পাবে না’

বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, শেখ হাসিনা ও তার দোসরদের বিচারের আওতায় আনতে হবে। অন্যথায় দেশের মানুষ আন্দোলনের সুফল পাবে না। ফ্যাসিস্ট শেখ হাসিনাকে বিতাড়নের আন্দোলনে শহিদ হয়েছেন যারা, তাদের সবার পরিবারকে রাষ্ট্রীয়ভাবে সহযোগিতা করতে হবে। হাসিনার আমলে দায়ের করা ছাত্র-জনতার বিরুদ্ধে সব মামলা প্রত্যাহার করতে হবে। 

শুক্রবার দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের ধন্যপুর গ্রামে বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত শহিদ পারভেজ হোসেনের কবর জিয়ারত শেষে উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি নিহত পারভেজের বাবা নবী উল্যার সঙ্গেও কথা বলেন এবং তাকে আর্থিক সহযোগিতা করেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ করে এ্যানি বলেন, সময় পাল্টেছে। এখন আর পুরান ধারার রাজনীতি করার সুযোগ নেই। সবাইকে নতুন বাংলাদেশ গড়ার জন্য নতুন ধারার রাজনীতিতে যুক্ত হতে হবে। নতুন যারা রাজনীতিতে এসেছে, তাদের জোরালো ভূমিকা রাখতে হবে। বিগত সরকারের পেটুয়া বাহিনীর মতো হলে চলবে না। কাউকে আইন হাতে তুলে নিতে দেওয়া হবে না। অপরাধীদের আইন প্রয়োগকারী সংস্থার হাতে তুলে দিতে হবে।

এ সময় জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট হাসিবুর রহমান, জেলা বিএনপি নেতা নিজাম উদ্দিন ভূঁইয়া, ওয়াহিদ উদ্দিন চৌধুরী হ্যাপি, চন্দ্রগঞ্জ থানা বিএনপির আহবায়ক ভিপি বেল্লাল হোসেন, সদস্য সচিব আনোয়ার হোসেন বাচ্চু, যুগ্ম আহবায়ক ইউছুফ ভূঁইয়া উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম