Logo
Logo
×

সারাদেশ

ময়মনসিংহে প্রাইভেটকার-অটো সংঘর্ষে নিহত ২

Icon

ময়মনসিংহ ব্যুরো ও ফুলপুর প্রতিনিধি

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ পিএম

ময়মনসিংহে প্রাইভেটকার-অটো সংঘর্ষে নিহত ২

ময়মনসিংহের তারাকান্দায় প্রাইভেটকার ও সিএনজির সংঘর্ষে সিএনজি চালকসহ দুইজন নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে তারাকান্দা তালদিঘী পশ্চিমপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

তারাকান্দা থানা পুলিশের এসআই লিটন চন্দ্র পাল জানান, ময়মনসিংহ-হালুয়াঘাট আঞ্চলিক সড়কের তারাকান্দা পশ্চিম তালদিঘী নামক স্থানে একটি দ্রুতগতির প্রাইভেটকার চলন্ত অবস্থায় সিএনজিটির পেছনে ধাক্কা দিলে সিএনজিটি উল্টে যায়। এ সময় সিএনজিটির চালক মো. রব মিয়া (২২) ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সেখানে দুপুর সাড়ে ১২টায় চিকিৎসাধীন অবস্থায় সিএনজির যাত্রী রাহাত হোসেন (৩২) মারা যান।

নিহত সিএনজিচালক রব মিয়া তারাকান্দা উপজেলার রামচন্দ্রপুর গ্রামের আ. কাদিরের পুত্র এবং রাহাত হোসেন ময়মনসিংহ সদর উপজেলার দাপুনিয়া গ্রামের রজব আলীর পুত্র। আহতরা হলেন-ময়মনসিংহ সদর উপজেলার চুরখাই গ্রামের আবু সাঈদের মেয়ে তানজিলা (৩৬) এবং মজিবর রহমানের মেয়ে তাসলিমা (৪০)।

বিষয়টি নিশ্চিত করে তারাকান্দা থানার ওসি মো. ওয়াজেদ আলী জানান, দুর্ঘটনাটি ঘটার পর পুলিশের সহায়তায় নিহত সিএনজি চালকের লাশ এবং সিএনজিটি থানা হেফাজতে আনা হয়। রব মিয়ার লাশটি আত্মীয়স্বজনের আবেদনের পরিপ্রেক্ষিতে তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি জানান, হাসপাতালে মারা যাওয়ায় রাহাত হোসেনের লাশটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। ঘাতক প্রাইভেটকারটিকে আটক করা সম্ভব হয়নি। আইনানুগ সব প্রক্রিয়া চলমান রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম