Logo
Logo
×

সারাদেশ

কালিয়ায় বিএনপি-আওয়ামী লীগ সংঘর্ষ

Icon

নড়াইল প্রতিনিধি

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ পিএম

কালিয়ায় বিএনপি-আওয়ামী লীগ সংঘর্ষ

নড়াইলের কালিয়ায় স্থানীয় আধিপত্য বিস্তার নিয়ে বিএনপি ও আওয়ামী লীগের মধ্যে সংঘর্ষের ঘটনার খবর পাওয়া গেছে। উপজেলার পুরুলিয়া ইউনিয়নের বুড়িখালী গ্রামে বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় বিএনপির অভিযোগ, আওয়ামী লীগ নেতা জামালের নেতৃত্বে বৃহস্পতিবার রাতে বিএনপির স্থানীয় কার্যালয়ে ভাঙচুর চালানো হয়। বাধা দিলে তারা দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে। এ ঘটনায় আহত দুজনকে নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উচ্চতর চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, উপজেলার বুড়িখালী গ্রামের আওয়ামী লীগ নেতা ইউপি সদস্য জামাল হোসেন ধলার সঙ্গে স্থানীয় আধিপত্য বিস্তার নিয়ে মান্নু ও মাকসুদ শেখের সঙ্গে দ্বন্দ্ব চলে আসছে। বর্তমান দেশের পট পরিবর্তনের কারণে মান্নু ও মাকসুদ শেখের নেতৃত্বে বিএনপির লোকজন সংগঠিত হয়ে নিজেদের কর্তৃত্ব প্রতিষ্ঠার চেষ্টা করছে। এতে উভয়পক্ষের মধ্যে পুনরায় বিরোধ শুরু হয়।

বৃহস্পতিবার ওই গ্রামে বিএনপির একটি অফিস উদ্বোধন হলে দুপক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। পরে বৃহস্পতিবার রাতে বুড়িখালী তিন রাস্তার মোড়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে আমিনুর গাজী, হেকমত গাজীসহ বেশ কয়জন আহত হন। বর্তমান আমিনুর ও হেকমত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

পুলিশ সুপার কাজী এহসানুল কবীর জানান, অপরাধীদের ধরতে এলাকায় যৌথবাহিনীর অভিযান চলছে। প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম