Logo
Logo
×

সারাদেশ

রাষ্ট্রীয় সংস্কার কাজ অব্যাহত থাকা পর্যন্ত ধৈর্য ধরতে হবে: দুলু

Icon

নাটোর প্রতিনিধি

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৯ পিএম

রাষ্ট্রীয় সংস্কার কাজ অব্যাহত থাকা পর্যন্ত ধৈর্য ধরতে হবে: দুলু

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, যতক্ষণ পর্যন্ত বর্তমান অন্তর্বর্তীকালীন সরকার দেশের নির্বাচন ব্যবস্থা, সংবিধান ও জুডিশিয়ালসহ রাষ্ট্রীয় সংস্কার কাজ অব্যাহত রাখবে ততক্ষণ পর্যন্ত সবাইকে ধৈর্যধারণ করতে হবে।

শুক্রবার বেলা ১১টার দিকে নাটোরের কাফুরিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন বিএনপি আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুলু আরও বলেন, যাদের গত ১৭ বছর দলের দুঃসময়ে কোনো কাজে খুঁজে পাওয়া যায়নি; হঠাৎ করে আজ তারা অতিউৎসাহী বিএনপি হয়ে গেছেন। এদের বিষয়ে কঠোরভাবে খেয়াল রাখতে হবে। এরা বিভিন্ন জায়গায় চাঁদাবাজিসহ অপকর্মের সঙ্গে জড়িয়ে গেছেন। বিএনপির নাম দিয়ে কোনোরকমের চাঁদাবাজি দখল দায়িত্ব এবং হুমকি ধমকি যদি কেউ করার চেষ্টা করে তাদের দল থেকে বহিষ্কার করা হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

সমাবেশে আরও বক্তব্য দেন- নাটোর জেলা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহীন, কাফুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্যাতিত নেতা আবুল কালাম আজাদ প্রমুখ।

জনসমাবেশ শেষে রুহুল কুদ্দুস তালুকদার দুলু কাফুরিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা খবির উদ্দিন শাহের কবর জিয়ারত করে তার রুহের মাগফিরাত কামনায় দোয়া করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম