Logo
Logo
×

সারাদেশ

ভোলায় আগ্নেয়াস্ত্রসহ চেয়ারম্যান নান্নু ও ছেলে আটক

Icon

যুগান্তর প্রতিবেদক, ভোলা

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৭ পিএম

ভোলায় আগ্নেয়াস্ত্রসহ চেয়ারম্যান নান্নু ও ছেলে আটক

ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও তার ছেলেকে আটক করেছে যৌথবাহিনী। এ সময় তাদের কাছ থেকে দুইটি আগ্নেয়াস্ত্র ও ১০টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- ভোলার দৌলতখান উপজেলার বিচ্ছিন্ন চর মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম নাছির উদ্দিন নান্নু (৬২) ও তার ছেলে মো. আরিফ (৩৩)।

শুক্রবার সকালে ভোলা সদরের আবহাওয়া অফিস রোড এলাকার মিয়াজী বাড়ি থেকে তাদের আটক করা হয়।

বেলা ১১টার দিকে ভোলা সদরের খেয়াঘাট এলাকায় কোস্টগার্ড দক্ষিণ জোনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে কোস্টগার্ড দক্ষিণ জোনের স্টাফ অফিসার অপারেশন লে. সাব্বির আহমেদ জানান, একেএম নাছির উদ্দিন নান্নুর নেতৃত্বে মদনপুর ইউনিয়নে দীর্ঘ দিন ধরে ক্ষমতার অপব্যবহার করে মেঘনায় ডাকাতি, চাঁদাবাজি, জমি দখলসহ বিভিন্ন অপকর্ম পরিচালিত হয়ে আসছিল। এ বিষয়ে ভুক্তভোগীরা কোস্টগার্ডকে অভিযোগ করলে নান্নু বাহিনী অভিযোগকারীদের প্রাণ নাশের হুমকি দেয়। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার গভীর রাত আড়াইটা থেকে সকাল ৬টা পর্যন্ত ভোলা পৌর এলাকার আবহাওয়া অফিস রোডের মিয়াজী বাড়িতে কোস্টগার্ড, নৌ বাহিনী ও পুলিশের একটি টিম যৌথ অভিযান পরিচালনা করে। এ সময় দুইটি আগ্নেয়াস্ত্র ও ১০টি দেশীয় অস্ত্রসহ একেএম নাছির উদ্দিন নান্নু ও তার ছেলেকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ভোলা মডেল থানায় হস্তান্তর করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম