Logo
Logo
×

সারাদেশ

দেবিদ্বারে ১১ শহিদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ

Icon

কুমিল্লা ব্যুরো ও দেবিদ্বার প্রতিনিধি

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৮ পিএম

দেবিদ্বারে ১১ শহিদের বাড়িতে কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে গুলিতে নিহত দেবিদ্বার উপজেলার ১১ জন শহিদের বাড়ি বাড়ি যাচ্ছেন কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় তিনি প্রথমে উপজেলার ভানী ইউনিয়নের সূর্যপুর গ্রামের নিহত কাদির হোসেন সোহাগের বাড়িতে যান। সেখানে সোহাগের মা ও তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন।

পরে গত ২০ জুলাই নারায়ণগঞ্জের চিটাগং রোডে পুলিশের গুলিতে নিহত ১০ বছরের শিশু মো. হোসাইন গ্রামের বাড়ি উপজেলার রাজামেহার ইউনিয়নের বেতুয়া গ্রামে গিয়ে তার কবর জিয়ারত করেন। সেখান থেকে এক এক করে বৈষম্যবিরোধী ছাত্র-জনতা আন্দোলনে দেবিদ্বার উপজেলার ১১ নিহতদের বাড়িতে যান হাসনাত আবদুল্লাহ এবং তাদের পরিবারের সঙ্গে কথা বলেন।

দুপুরে যান দেবিদ্বার সদরে আওয়ামী সন্ত্রাসীদের গুলিতে নিহত স্বেচ্ছাসেবক দল নেতা রুবেল মিয়ার বাড়িতে। সেখানে নিহত রুবেলের নবজাতক সন্তানকে কোলে তুলে নেন হাসনাত আবদুল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন- দেবিদ্বারে আন্দোলনে নেতৃত্ব দানকারী নাজমুল হাসান নাহিদ, মুক্তাদির জারিফ সিক্ত, শরীফ আল বান্না, সাজেদুল রাসেদ রাফসান, সিয়াম ইসলাম ও ডা. আল আমিন প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম