Logo
Logo
×

সারাদেশ

রংপুর মহানগর আ.লীগের সাবেক সম্পাদক তুষার গ্রেফতার

Icon

যুগান্তর প্রতিবেদক (ঢাকা উত্তর)

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৩ পিএম

রংপুর মহানগর আ.লীগের সাবেক সম্পাদক তুষার গ্রেফতার

রংপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডলকে সাভার থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তার বিরুদ্ধে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ছয়টি হত্যাকাণ্ডের মামলাসহ মোট ১১টি মামলা রয়েছে।

গত মঙ্গলবার রাতে সাভার এলাকার একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার আরাফাত ইসলাম।

তুষার কান্তি মণ্ডলের নামে ছাত্র-জনতার আন্দোলনে নিহত শিক্ষার্থী আব্দুল্লাহ আবু তাহির, অটোরিকশাচালক মানিক মিয়া, ফল ব্যবসায়ী মেরাজুল ইসলাম মিরাজ, স্বর্ণশ্রমিক মুসলিম উদ্দিন মিলন, সবজি বিক্রেতা সাজ্জাদ হোসেন হত্যা মামলাসহ একাধিক হত্যাচেষ্টা, ভাঙচুর, লুটপাট ও আত্মসাতের মামলা রয়েছে।

এদিকে র‌্যাব জানায়, আইনি প্রক্রিয়া শেষে তুষার কান্তি মণ্ডলকে বৃহস্পতিবার ঢাকায় পুলিশের হাতে তুলে দেওয়া হয়। তার কাছ থেকে দুটি মোবাইল উদ্ধার করা হয়েছে।

তুষার কান্তি মণ্ডলের বিরুদ্ধে সমবায় ব্যাংকের অর্থ আত্মসাৎ ও সমবায় ভবন নির্মাণে অনিয়ম-দুর্নীতিসহ বিপুল অর্থ লুটপাটসহ আধিপত্য বিস্তারের মাধ্যমে কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম