Logo
Logo
×

সারাদেশ

নকল সোনার মূর্তি দিয়ে প্রতারণা, গ্রেফতার ২

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫১ পিএম

নকল সোনার মূর্তি দিয়ে প্রতারণা, গ্রেফতার ২

বগুড়ার কাহালু উপজেলায় নকল সোনার মূর্তি দিয়ে প্রতারণার সময় দুই প্রতারক হাতেনাতে ধরা পড়েছে। মঙ্গলবার রাতে উপজেলার মহিষামুড়া গ্রামের এ ঘটনায় তাদের গ্রেফতার করা হয়। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। বুধবার তাদের আদালতের মাধ্যমে বগুড়া জেলহাজতে পাঠানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার খাগড়া গ্রামের ওসমানের ছেলে আরাফাত হোসেন সবুজ (৩৩) ও একই উপজেলার ভান্ডুরিয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. সোহেল (২৬)।

পুলিশ ও এজাহার সূত্র জানায়, চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চরবসন্তপুর গ্রামের রুবেল হোসেনের সঙ্গে প্রতারক সোহেল ও সবুজের পরিচিয় হয়। পরিচয়ের সুযোগে প্রতারক চক্রের সদস্য সোহেল ও সবুজ ওই ব্যক্তিকে সোনার মূর্তি দেওয়ার প্রলোভন দেন। একপর্যায়ে রুবেল প্রতারকদের ফাঁদে পা দেন। তিনি সোনার মূর্তি কিনতে ৫০ হাজার টাকা নিয়ে গত মঙ্গলবার রাতে কাহালু উপজেলার মহিষামুড়া গ্রামে আসেন। তাকে একটি নকল সোনার মূর্তি দিয়ে ৫০ হাজার টাকা হাতিয়ে নেওয়া হয়। এ সময় স্থানীয়রা টের পেয়ে প্রতারক সবুজ ও সোহেলকে আটক করেন। তাদের কাছ থেকে এক কেজি ১১০ গ্রাম ওজনের নকল সোনার মূর্তি উদ্ধার করা হয়। 

কাহালু থানার ওসি শাহিনুজ্জামান শাহীন জানান, প্রতারণার শিকার রুবেল হোসেন এ ব্যাপারে থানায় মামলা করেছেন। দুই আসামিকে বুধবার আদালতের মাধ্যমে বগুড়া জেলহাজতে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম