Logo
Logo
×

সারাদেশ

গৃহবধূকে রাতভর গণধর্ষণ, যুবদল নেতাসহ গ্রেফতার ৬

Icon

সিংড়া (নাটোর) প্রতিনিধি

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৯ পিএম

গৃহবধূকে রাতভর গণধর্ষণ, যুবদল নেতাসহ গ্রেফতার ৬

নাটোরের সিংড়ায় এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় যুবদল নেতাসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার উপজেলার চৌগ্রাম ও ডাহিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতার নাজমুল আলী মন্ডল চৌগ্রাম ইউনিয়ন যুবদলের আহবায়ক কমিটির সদস্য ও আব্দুল কুদ্দুস মন্ডলের ছেলে। এ ঘটনায় গ্রেফতার যুবদল নেতা নাজমুল আলী মন্ডলের ছোট ভাই স্থানীয় বিএনপি কর্মী সাদ্দাম মন্ডলসহ দুজন পলাতক রয়েছে।

গ্রেফতার অন্যরা হল- উপজেলার চৌগ্রাম ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের গ্রাম পুলিশ সদস্য গোপাল চন্দ্র সরকার, একই গ্রামের শিপন আলীর ছেলে রাকিব, মুকুল হোসেনের ছেলে আব্দুল মমিন, ডাহিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে শহিদুল ইসলাম ও ধর্ষণের শিকার গৃহবধূর স্বামী। 

পুলিশ জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৯টায় ওই গৃহবধূকে তার স্বামী ও অপর ব্যক্তি শহিদুল ইসলামের সহযোগিতায় চৌগ্রামের শাহিদা বেগমের বাড়িতে গ্রাম পুলিশ গোপাল চন্দ্র সরকার ও যুবক রুহুলের পাহারায় ধর্ষণ করে যুবক রাকিব। পরে সেখান থেকে ওই গৃহবধূকে তুলে নিয়ে গিয়ে চৌগ্রাম ইউনিয়ন পরিষদের পাশে মাহিন ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে রাতভর ধর্ষণ করে যুবদল নেতা নাজমুল আলী মন্ডল, তার ছোট ভাই সাদ্দাম মন্ডল ও আব্দুল মমিন।

চৌগ্রাম ইউনিয়ন যুবদলের আহবায়ক কাদির আলিম ওরফে লেমন বলেন, গ্রেফতার নাজমুল মন্ডল ইউনিয়ন যুবদলের আহবায়ক কমিটির সদস্য। তার গ্রেফতারের বিষয়টি তিনি শুনেছেন।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আকবর আলী বলেন, এ ঘটনায় আটজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম