Logo
Logo
×

সারাদেশ

স্বজন সমাবেশ কাশিমপুরের সদস্য সচিব তানভিরের ইন্তেকাল

Icon

কাশিমপুর-কোনাবাড়ী (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ পিএম

স্বজন সমাবেশ কাশিমপুরের সদস্য সচিব তানভিরের ইন্তেকাল

গাজীপুর মহানগরের কাশিমপুর যুগান্তর স্বজন সমাবেশের সদস্য সচিব তানভির হাসান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মঙ্গলবার দুপুরে গ্রামের বাড়ি বরগুনায় স্ট্রোকজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে পরিবার সূত্রে জানা গেছে।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি গত ১৪ বছর আগে গাজীপুরের কাশিমপুরের ২নং ওয়ার্ড লতিফপুরে জমি কিনে বাড়ি নির্মাণ করে ব্যবসা-বাণিজ্য করে স্থায়ীভাবে বসবাস করছিলেন।

জানা যায়, গত কয়েক দিন আগে ব্যক্তিগত কারণে তার পৈতৃক বাড়ি বরিশালের বরগুনায় যান। মঙ্গলবার স্ট্রোক করেন এবং সেখানেই তানভির হাসানের মৃত্যু হয়। মঙ্গলবার দিবাগত রাত ১০টায় তার মরদেহ গাজীপুর মহানগরের কাশিমপুরে আনা হয়। রাত ১১টায় জানাজা শেষে তাকে কাশিমপুরের সারদাগঞ্জ গোরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে যুগান্তর স্বজন সমাবেশের কেন্দ্রীয় সাবেক সাধারণ সম্পাদক ওলিদুর রহমান ওলী, গাজীপুর মহানগর স্বজন সমাবেশের সভাপতি আমানুল্লাহ আমান, কাশিমপুর স্বজন সমাবেশের সভাপতি সিরাজুল করিম আনোয়ার, কাশিমপুর প্রেস ক্লাবের সভাপতি আমজাদ হোসেনসহ অন্যরা শোক প্রকাশ ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম