Logo
Logo
×

সারাদেশ

সাংবাদিকের ছেলেকে অপহরণের পর মুক্তিপণ আদায়, গ্রেফতার ৪

Icon

বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৪ পিএম

সাংবাদিকের ছেলেকে অপহরণের পর মুক্তিপণ আদায়, গ্রেফতার ৪

নারায়ণগঞ্জের বন্দরে তাওহিদ ছানভী (১৮) নামে এক সাংবাদিকের ছেলেকে রাস্তা থেকে তুলে নিয়ে মুক্তিপণ আদায় করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে কাইকারটেক-নবীগঞ্জ সড়কের বেঁজেরগাঁও মোড় থেকে তাকে অপহরণ করা হয়।

বুধবার দুপুরে তিনগাঁও এলাকায় অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার এবং ৪ অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। 

অপহৃত তাওহিদ ছানভী সোনারগাঁ উপজেলার একটি গার্মেন্টস কারখানার শ্রমিক ও বন্দরের  উত্তর নোয়াদ্দা এলাকার সাংবাদিক শাহজামাল মিয়ার ছেলে।

গ্রেফতার ৪ জন হলো- বন্দরের চর ইসলামপুর গ্রামের কাশেম আলী ছেলে সিজান, তিনগাঁও এলাকার মৃত আক্তার হোসেন মিয়ার ছেলে সিয়াম, ভদ্রসন এলাকার নাসির উদ্দিন বিটলের ছেলে ইমন ও তিনগাঁও এলাকার মিজানুর রহমানের ছেলে ইয়াছিন।

শাহজামাল মিয়া জানান, গত মঙ্গলবার সন্ধ্যার পর তাওহিদ ছানভী তার কর্মস্থল সোনারগাঁ ভিন্নিপাড়া থেকে অটোরিকশাযোগে বাড়ি ফিরছিল। পথে বন্দর উপজেলার বেঁজেরগাঁও মোড়ে পৌঁছলে অটোরিকশার গতিরোধ করে তাকে অপহরণ করে। তাকে বেদম পিটিয়ে তার কাছ থেকে একটি মোবাইল সেট ও নগদ ৫০০ টাকা ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। পরে অপহরণকারীরা মোবাইল ফোনে ১০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। ছেলেকে বাঁচাতে বিকাশের মাধ্যমে ২ হাজার টাকা পাঠান তিনি।

এ ব্যাপারে বন্দর থানার ওসি তরিকুল ইসলাম জানান, অপহরণের পর মুক্তিপণ আদায়ের ঘটনায় সাংবাদিক শাহজামাল বাদী হয়ে একটি মামলা করেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম