Logo
Logo
×

সারাদেশ

অন্তর্বর্তী সরকারকে শেষ রক্ত দিয়ে সহযোগিতা করব: গয়েশ্বর রায়

Icon

খুলনা ব্যুরো

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ পিএম

অন্তর্বর্তী সরকারকে শেষ রক্ত দিয়ে সহযোগিতা করব: গয়েশ্বর রায়

বিএনপি

অন্তর্বর্তী সরকারকে শেষ রক্ত দিয়ে সহযোগিতা করবেন বলে মন্তব্য করেছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

অন্তর্বর্তী সরকারের প্রধানকে গয়েশ্বর রায় বলেন, আমাদের বিরোধী দলে ঠেলে দিবেন না। আমাদের রাস্তায় নামাবেন না, আপনাদের বিরুদ্ধে স্লোগান দেওয়াবেন না। আপনারা সঠিকভাবে কাজের উদ্যোগ নেন, আমাদের শেষ রক্ত দিয়ে আপনাদের সহযোগিতা করব। 

মঙ্গলবার বিকালে খুলনার শিববাড়ি মোড়ে আন্তর্জাতিক গণতন্ত্র দিবস উপলক্ষে খুলনা বিভাগীয় সমাবেশের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

সমাবেশের সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট এসএম শফিকুল আলম মনা। অনুষ্ঠান পরিচালনা করেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ড। 

শিববাড়ি মোড়ে সমাবেশ শেষে র‌্যালিটি নগরীর ডাকবাংলো এবং পিকচার প্যালেস মোড় হয়ে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। সমাবেশের খুলনা বিভাগের ১০ জেলা থেকে নেতাকর্মীরা উপস্থিত হয়েছিলেন।

গয়েশ্বর রায় বলেন, একটি অবাধ সুষ্ঠু নির্বাচন আয়োজনের জন্য যতটুকু সময় প্রয়োজন এবং সেজন্য যেসব সংস্কার পদক্ষেপ নিতে হবে, সে পর্যন্ত অন্তর্বর্তীকালীন সরকারকে বিএনপি সমর্থন দেবে। 

তিনি বলেন, ফ্যাসিস্ট হাসিনার পতনের জন্য বিএনপির নেতাকর্মীরা ১৬ বছর ধরে আন্দোলন করেছে। তাকে ১৬ দিনের হিসেবে বিচার করলে চলবে না। সরকারের পতন হয়েছে, কিন্তু এখনো গণতন্ত্র ফেরত পাই নাই। ভোট কেন্দ্রে গিয়ে নিজের ভোট নিজের হাতে না দেওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরে যাব না। 

গয়েশ্বর বলেন, এতদিন শেখ হাসিনার ফ্যাসিস্ট দোসরদের বিরুদ্ধে প্রকাশ্য ষড়যন্ত্র প্রতিহত করেছি। এখন অদৃশ্য ষড়যন্ত্রকারীদের মোকাবিলা করতে বিএনপি নেতাকর্মী-সমর্থকরা প্রস্তুত।

সমাবেশে বক্তৃতা করেন- বিএনপির বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক আলহাজ রকিবুল ইসলাম বকুল, বিএনপির জাতীয় তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ মেহেদী আহমেদ রুমী, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রকাশনা বিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম হাবীব, খুলনা জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান ও মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম