Logo
Logo
×

সারাদেশ

সাংবাদিকদের সঙ্গে নবনিযুক্ত ডিসির মতবিনিময়

Icon

কুমিল্লা ব্যুরো

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৯ পিএম

সাংবাদিকদের সঙ্গে নবনিযুক্ত ডিসির মতবিনিময়

কুমিল্লার নবাগত জেলা প্রশাসক আমিরুল কায়সার বলেছেন, কাগজে কিংবা পাথরে নয়, সেবার মাধ্যমে মানুষের হৃদয়ে নাম লিখতে চাই। কুমিল্লা ঐতিহ্য দিয়ে ঘেরা জেলা। এ কুমিল্লায় অনেক সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব রয়েছেন। এ কুমিল্লায় কাজ করার সুযোগ পেয়ে আমি গর্বিত। আমি এখানে কাজ করব জেলার নাগরিকদের সঙ্গে সরকারের সেতুবন্ধন হিসেবে।

মঙ্গলবার বিকালে নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব বলেন। 

জেলা প্রশাসক বলেন, জেলার নাগরিকদের সহযোগিতা নিয়ে আপনাদের একজন হয়ে কাজ করতে চাই। নাগরিকদের প্রত্যাশা পূরণে সর্বোচ্চ চেষ্টা করে যাব। আমার কোথাও যদি ভুল হয়, বা আমি মনোযোগ দিতে না পারি, আপনারা আমাকে সহযোগিতা করবেন। কুমিল্লায় শিক্ষা, ঐতিহ্য ও উন্নয়ন ও সমৃদ্ধির ধারাকে বেগবান করতে কাজ করতে চাই। আর জঙ্গিবাদ, মাদক, কিশোর গ্যাং, বাল্যবিয়ে রুখতে সবাই মিলে একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে।

সভায় বক্তারা প্রশাসন ও সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনের স্বার্থে পারস্পরিক যোগাযোগের গুরুত্ব তুলে ধরেন এবং আগামীতে এ সম্পর্ক আরও মজবুত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক পঙ্কজ বড়ুয়ার সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- কুমিল্লা প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবুল হাসানাত বাবুল, বর্তমান সভাপতি এনামুল হক ফারুক, দৈনিক জনকণ্ঠের প্রতিনিধি মীর শাহ আলম, দৈনিক ইনকিলাবের প্রতিনিধি সাদেক মামুন, টেলিভিশন অ্যাসোসিয়েশনের সভাপতি হুমায়ুন কবির রনি প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম