Logo
Logo
×

সারাদেশ

জামিন পেলেও ফের কারাগারে বিচারপতি মানিক

Icon

সিলেট ব্যুরো

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৩ পিএম

জামিন পেলেও ফের কারাগারে বিচারপতি মানিক

ফাইল ছবি

সিলেট সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় গ্রেফতার সাবেক বিচারপতি এএইচএম শামসুদ্দিন চৌধুরী মানিক জামিন পেয়েছেন। অবৈধভাবে অনুপ্রবেশের চেষ্টার অভিযোগে করা মামলায় মঙ্গলবার তাকে জামিন দেন আদালত।

সিলেটের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক অঞ্জন কান্তি দাস এ আদেশ দেন। তবে দেশের অন্য স্থানে তার বিরুদ্ধে হওয়া মামলায় জামিন না হওয়া পর্যন্ত কারাগারেই থাকতে হবে তাকে। সিলেট জেলা পুলিশের আদালত পরিদর্শক জামশেদ আলম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জামশেদ আলম বলেন, কানাইঘাটের মামলায় তার আইনজীবী আদালতে জামিনের আবেদন করলে আদালত জামিনের আদেশ দেন। তবে দেশের অন্যান্য স্থানে তার বিরুদ্ধে মামলা থাকায় তাকে কারাগারেই থাকতে হবে। এর আগে মঙ্গলবার সকালে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে তাকে আদালতে হাজির করা হয়।

২৩ আগস্ট রাতে সিলেটের কানাইঘাট উপজেলার দনা সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করে বিজিবি। পরদিন সকালে তাকে কানাইঘাট থানায় হস্তান্তর করা হয়। ওইদিন ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করলে সিলেটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-১ আলমগীর হোসাইন তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম