Logo
Logo
×

সারাদেশ

ডাকাতিতে বাধা দেওয়ায় বৃদ্ধকে হত্যা

Icon

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৫ পিএম

ডাকাতিতে বাধা দেওয়ায় বৃদ্ধকে হত্যা

নাটোরের গুরুদাসপুরে ডাকাতি করতে বাধা দেওয়ায় হারেজ আলী (৮০) নামের এক বৃদ্ধকে হত্যা করা হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন হারেজ আলীর স্ত্রী হালদা বেগম (৭০)। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার ভোররাত ৪টার দিকে উপজেলার চাপিলা ইউনিয়নের বৃ-চাপিলা গ্রামে এ ঘটনা ঘটে। হারেজ আলী বৃ-চাপিলা গ্রামের বাসিন্দা। স্ত্রীকে নিয়ে তিনি ওই বাড়িতে বসবাস করতেন।

ওই ঘটনায় বৃ-চাপিলা আদর্শ গ্রামের মমিন আলীর ছেলে সুমন আলী (৩০), ইউসুফ আলীর ছেলে মাসুদ রানা (৩২), মাজোম হোসেনের ছেলে মনিরুল ইসলামকে (২০) আটক করে পুলিশে সোপর্দ করেন এলাকাবাসী।

চাপিলা ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান বলন, হারেজ আলীর এক ছেলে কামাল হোসেন বিদেশ থাকেন। আরেক ছেলে খাজা আলী আলাদা বাড়িতে বসবাস করেন। সোমবার রাত ৯টার দিক তারা ঘুমিয়ে পড়েন। ভোররাতে মই দিয়ে বাড়ির ভিতর প্রবেশ করে অস্ত্র দেখিয়ে ডাকাতির চেষ্টা করে চারজন যুবক। বৃদ্ধ দম্পতি বাধা দিল দুজনকেই কোপাতে থাকে। তাদের চিৎকারে এগিয়ে এলে ডাকাত সদস্যরা পালিয়ে যায়। ঘটনাস্থলেই বৃদ্ধের মৃত্যু হয়। এলাকাবাসী এগিয়ে এসে হালদা বেগমকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করেন।

গুরুদাসপুর থানার ওসি উজ্জ্বল হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম