Logo
Logo
×

সারাদেশ

ভারতে পালানোর সময় আটক ১৬

Icon

বিরল (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫২ পিএম

ভারতে পালানোর সময় আটক ১৬

দিনাজপুরের বিরলে সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে ভারতে পালানোর চেষ্টাকালে ১৬ জনকে আটক করেছে বিজিবি। আটককৃতদের থানায় সোপর্দ করা হয়েছে।

রোববার দিবাগত রাত সোয়া ২টার দিকে বিরল উপজেলার ৬নং ভান্ডারা ইউনিয়নের কিশোরীগঞ্জ বিওপির খোপড়াগ্রাম এলাকার বাংলাদেশ-ভারত ৩৩১ মেইন পিলারের ৩ এর সাব (এস) পিলার সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতদের মধ্যে ৮ জন পুরুষ, ৪ জন নারী ও ৪ জন শিশু রয়েছেন। তাদের সবার বাড়ি দিনাজপুর জেলার বিরল, কাহারোল উপজেলা ও নীলফামারী জেলার সৈয়দপুর থানার বিভিন্ন গ্রামে।

আটককৃতরা দালাল চক্রের মাধ্যমে রাতের অন্ধকারে অবৈধভাবে ভারতে প্রবেশের জন্য এসেছিলেন। সংবাদ পেয়ে কিশোরীগঞ্জ কোম্পানির কোম্পানি কমান্ডার সুবেদার রফিকুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে বিজিবি।

৪২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. আহসান উল ইসলাম জানান, অবৈধভাবে সীমান্ত পারাপারের সময় নীলফামারী ও দিনাজপুর জেলার বিভিন্ন বয়সি ১৬ জনকে আটক করা হয়। তাদের দিনাজপুর জেলার বিরল থানায় হস্তান্তর করা হয়েছে।

বিরল থানার ওসি গোলাম মাওলা শাহ জানান, অবৈধ অনুপ্রবেশ এর অপরাধে বিজিবি বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। আটকৃতদের আদালতে প্রেরণের প্রক্রিয়া চলমান রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম