Logo
Logo
×

সারাদেশ

ভারতে পালানোর সময় মাদারীপুর জেলা আ.লীগ সভাপতি আটক

Icon

কুমিল্লা ব্যুরো

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫১ পিএম

ভারতে পালানোর সময় মাদারীপুর জেলা আ.লীগ সভাপতি আটক

কুমিল্লা সীমান্ত দিয়ে ভারতে পালানোর চেষ্টাকালে মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএম শাহাবুদ্দিন মোল্লাকে আটক করেছে বিজিবি। সোমবার দুপুরে সীমান্তের বিবির বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

বিজিবির পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজিবি জানায়, সোমবার দুপুরে ভারতে পালানোর চেষ্টাকালে কুমিল্লার বিবির বাজার সীমান্ত থেকে বিজিবির হাতে আটক হন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ।

বিজিবির কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) এর আওতাধীন বিবির বাজার আইসিপি সংলগ্ন সীমান্ত এলাকায় এমএম শাহাবুদ্দিন মোল্লা (৬৫) নামক এক বাংলাদেশি সন্দেহজনকভাবে ঘোরাফেরা করায় বিজিবি তাকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি। অবৈধভাবে ভারতে গমনের উদ্দেশ্যে তিনি ওই এলাকায় ঘোরাফেরা করেছিলেন বলে জানায় বিজিবি। আইনি প্রক্রিয়ার মাধ্যমে তাকে পুলিশে সোপর্দ করা হবে বলে বিজিবির পক্ষ থেকে জানানো হয়। 

১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল ইফতেখার হোসেন জানান, এমএম শাহাবুদ্দিন মোল্লা অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের জন্য সীমান্ত এলাকা ঘোরাফেরা করছিলেন। বিজিবি সদস্যদের সন্দেহ হওয়ায় তাকে আটক করা হয়। তার বিষয়ে পরবর্তী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম