Logo
Logo
×

সারাদেশ

পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু

Icon

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৫ পিএম

পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু

কক্সবাজারের চকরিয়ায় গোসল করতে নেমে পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে। এ সময় অপর ভাই গুরুতর অসুস্থ হয়ে পড়েছে। তাকে উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

মৃত দুজন হলো- চকরিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাহারিয়াঘোনা এলাকার জমির উদ্দিনের কন্যা মিফতাহুল জান্নাত (১০) ও নবী হোসেনের কন্যা সানজিদা হোসেন ইমু (৮)। তারা সম্পর্কে চাচাতো বোন।

একইভাবে নবী হোসেনের ছেলে আহাদুজ্জামান (৬) পুকুরে ডুবে গুরুতর অসুস্থ হয়ে পড়ে।

পরিবারের উদ্ধৃতি দিয়ে স্থানীয় বাসিন্দা রফিকুল ইসলাম বলেন, প্রতিদিনের মতো তিন ভাইবোন মিলে পুকুরে গোসল করতে নামে। এক পর্যায়ে নবী হোসেনের মেয়ে সানজিদা হোসেন ও তার ছোট ভাই আসাদুজ্জামান পুকুরের পানিতে ডুবে যেতে দেখে তাদের বাঁচাতে চাচাতো বোন মিফতাহুল জান্নাত পুকুরে নেমে পড়ে। তাদের চিৎকার শুনে স্থানীয় লোকজন দ্রুত এগিয়ে গিয়ে তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জান্নাত ও ইমুকে মৃত ঘোষণা করেন। অপর শিশু আসাদুজ্জামানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মো. রিয়াসাদ আজিম সিদ্দিকী জানান, পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। এছাড়া অপর শিশু গুরুতর অসুস্থ হয়ে পড়ে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম