Logo
Logo
×

সারাদেশ

নবাবগঞ্জে দুর্নীতিবাজ শিক্ষা কর্মকর্তা বহাল তবিয়তে

Icon

যুগান্তর প্রতিবেদন, দোহার-নবাবগঞ্জ (ঢাকা)

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৯ এএম

নবাবগঞ্জে দুর্নীতিবাজ শিক্ষা কর্মকর্তা বহাল তবিয়তে

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শেখ হাসিনা সরকারের পতনের মধ্যে দিয়ে দেশের বিভিন্ন দপ্তরে ব্যাপক সংস্কারের মধ্যে দিয়ে পরিবর্তন হচ্ছে। এতো কিছুর সংস্কারের মধ্যে পরিবর্তন হলেও পরিবর্তন হয়নি নবাবগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কাজী রাশেদ মামুন ও সহকারী শিক্ষা কর্মকর্তা মুখলেছুর রহমানের। তাদের বিরুদ্ধে নানা অভিযোগ থাকার পর ও বহাল তবিয়তে কাজ চালিয়ে যাচ্ছেন।

জানা গেছে, সাবেক প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা ও সাবেক এমপি সালমান এফ রহমান ও সাবেক নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. নাসির উদ্দিন আহমেদ ঝিলুর আশীর্বাদ পুষ্ট নবাবগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কাজী রাশেদ মামুন ও সহকারী শিক্ষা কর্মকর্তা মো. মুখলেছুর রহমানের বিরুদ্ধে শিক্ষকদের হাজারো অভিযোগ। তারপরও বহাল তবিয়তে আছেন তারা। কোনো অভিযোগে কাজ হচ্ছে না। এতে সাধারণ শিক্ষকরা অবাক। তাদের প্রশ্ন দুজনের খুঁটির জোর কোথায়।

অনুসন্ধানে জানা গেছে, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. কাজী রাশেদ মামুনের বিরুদ্ধে পূর্ববর্তী কর্মস্থলে নানা অনিয়মের অভিযোগের জাতীয় পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে। ঘুস দুর্নীতি স্বেচ্ছাচারিতা আর অনিয়ম তার নিত্য সঙ্গী।

নবাবগঞ্জ উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. মুখলেছুর রহমান বলেন কিছু শিক্ষক দায়িত্ব অবহেলা করে নিজেদের মতো করে চলে আসছিলেন। তারাই মিথ্যা অভিযোগ দাখিল করেছেন। এই অভিযোগ সঠিক নয়। আমার উপর যে অভিযোগ করা হয়েছে উদ্দেশ্যে প্রণোদিতভাবে করেছেন।

নবাবগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. কাজী রাশেদ মামুন বলেন শিক্ষকদের অভিযোগ সঠিক নয়। মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। কিছু কিছু শিক্ষকদের স্বার্থে ব্যাঘাত হয়েছে বলেই আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছেন।

ঢাকা জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল আজিজের মোবাইল ফোনে একাধিকবার রিং বাজলেও তিনি রিসিভ করেননি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম