Logo
Logo
×

সারাদেশ

বাঘাইছড়িতে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষে আহত ৪

Icon

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪০ পিএম

বাঘাইছড়িতে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষে আহত ৪

ছাত্রলীগের হাত থেকে বাগানো টোল আদায়ের ইজারা নিয়ন্ত্রণ নিয়ে রাঙামাটির বাঘাইছড়িতে মুখোমুখি অবস্থানে রয়েছে উপজেলা ছাত্রদলের দুই গ্রুপ। এটিকে কেন্দ্র করে শুক্রবার রাতে দুই গ্রুপে সংঘর্ষে ছাত্রদলের চারজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। 

বাঘাইছড়ি উপজেলা সদরের চৌমুহনী শাপলা চত্বর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ ও বিজিবির হস্তক্ষেপে পরিস্থিতি নিয়নস্ত্রণে আসে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, সংঘর্ষে বাঘাইছড়ি পৌর ছাত্রদলের ৫নং ওয়ার্ড সভাপতি মো. মোশাররফ হোসেন, ছাত্রদলের সদস্য মান্না ও যুবদলের সদস্য ইব্রাহিম গুরুতর আহত হয়েছেন। আহত আরেক জনের নাম জানা যায়নি। মোশারফের অবস্থা আশঙ্কাজনক। তাকে চট্টগ্রাম হাসপাতালে পাঠানো হয়েছে। 

জানা যায়, সরকার পরিবর্তনের পর বাঘাইছড়ি উপজেলার বিভিন্ন সরকারি ইজারা আদায় নিজেদের নিয়ন্ত্রণে নিতে তৎপর হয়ে ওঠে ছাত্রদল। এতে মুখোমুখি অবস্থানে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে আহত ৪ জনের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে খাগড়াছড়ি সদর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখান থেকে একজনকে চট্টগ্রাম পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঘাইছড়ি থানার ওসি মো. ইশতিয়াক আহমেদ বলেন, আধিপত্য বিস্তার ও ইজারা নিয়ন্ত্রণ নিয়ে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। তবে কেউ কেউ বলছে, ফেসবুকে স্ট্যাটাস নিয়ে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে আহত দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে প্রথমে খাগড়াছড়ি সদর জেনারেল হাসপাতালে পাঠানো হলে পরে সেখান থেকে চট্টগ্রাম পাঠানো হয়েছে। 

এ ঘটনায় রাতেই আহত মোশারফের বাবা তসলিম বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে থানায় একটি অভিযোগ করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম