Logo
Logo
×

সারাদেশ

তৃণমূলকে সুসংগঠিত করতে মাঠে নেমেছেন বিএনপি নেতাকর্মীরা

Icon

ডেমরা (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ পিএম

তৃণমূলকে সুসংগঠিত করতে মাঠে নেমেছেন বিএনপি নেতাকর্মীরা

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাবেক সহ-সভাপতি ও ডেমরা থানা বিএনপির সাবেক সভাপতি জয়নাল আবেদীন রতন বলেছেন, তৃণমূল বিএনপিকে সুসংগঠিত করতে মাঠে নেমেছেন বিএনপির নেতাকর্মীরা।

শুক্রবার বাদ জুমা (১৩ সেপ্টেম্বর) আমুলিয়া মডেল টাউন এলাকায় এক দোয়া মাহফিলের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে সাংগঠনিক এ কার্যক্রম শুরু করে এ কথা বলেন তিনি। 

এ সময় অনুষ্ঠিত মিলাদ মাহফিলে ফ্যাসিবাদী সরকার পতন আন্দোলনে নিহত শহিদ বিএনপি নেতাকর্মী, ছাত্র-জনতা ও আওয়ামী স্বৈরশাসনামলে গুম-খুন হওয়া বিএনপি নেতাকর্মীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়েছে।

এ সময় রতন বলেন, দীর্ঘ ১৭ বছর ধরে ঢাকা-৫ আসনসহ সারা বাংলাদেশের বিএনপির নেতাকর্মীরা আওয়ামী স্বৈরশাসনের শিকার হয়ে ঘরছাড়া থেকেছেন। মামলা-হামলাসহ বিভিন্নভাবে জুলুম অত্যাচারের শিকার হয়ে নিপীড়িত হয়েছেন। আমার বাবার মৃত্যুর সময় জেলে থাকার কারণে প্যারোলের আবেদন করেও জানাজায় অংশগ্রহণের অনুমতি দেওয়া হয়নি। মায়ের মৃত্যুর জানাজায় অংশগ্রহণ করতে পারলেও জানাজাস্থল থেকে আমাকে গ্রেফতারের চেষ্টা করা হয়েছে।

তিনি আরও বলেন, ছাত্র-জনতা ও বিএনপি নেতাকর্মীসহ সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় শেখ হাসিনার পতন হয়েছে বলে মানুষ নতুনভাবে স্বাধীন হলো। তাই এখন সময় এসেছে তৃণমূল বিএনপিকে সুসংগঠিত করার। তাই দেশ ও জাতির উন্নয়নের লক্ষ্যে সমাজ থেকে অন্যায়-অবিচার দূর করে ন্যায় প্রতিষ্ঠার জন্যই এখন সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাবেক সহ-সভাপতি, বৃহত্তর ডেমরা থানার সাবেক সাধারণ সম্পাদক মো. আতিকুল্লাহ আতিক, আব্দুল মালেক খানসহ (সাবেক ওয়ার্ড মেম্বার) ঢাকা-৫ নির্বাচনী এলাকার বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম