Logo
Logo
×

সারাদেশ

গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত, চাচা-ভাই আহত

Icon

ঝিনাইদহ ও পলাশ প্রতিনিধি

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ পিএম

গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত, চাচা-ভাই আহত

ঝিনাইদহের মহেশপুরে রাশেদ শেখ নামের এক ব্যক্তিকে গরু চোর সন্দেহে পিটিয়ে হত্যা করা হয়েছে। আহত করা হয়েছে আরও দুইজনকে। আহতদের মধ্যে একজন নিহতের চাচা, অপরজন আপন ভাই। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে ভালাইপুর গ্রামের বিশ্বাসপাড়ায় রাজ্জাকের বাড়িতে ঘটনাটি ঘটে।

রাশেদ শেখ (৩৭) উপজেলার ভালাইপুর গ্রামের মিঠু শেখের ছেলে। আহত দুইজন নিহত রাশেদের ছোট ভাই রাজদুল শেখ ও চাচা বজলুর রহমান। পুলিশ হেফাজতে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে তারা।

বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ ও সেনাবাহিনীর একটি দল তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। ঘটনাস্থলেই রাশেদ শেখ মারা যান।

গ্রামবাসীদের দাবি হতাহতরা দীর্ঘ দিন ধরে চুরির ঘটনার সঙ্গে জড়িত। আটক বজলুর রহমান ওরফে বটা মহেশপুর উপজেলার গরু চোর সিন্ডিকেটের প্রধান হিসেবে পরিচিত।

মহেশপুর থানার ওসি মাহবুবুর রহমান জানান, গরু চুরি করতে গিয়ে জনতার হাতে আটক তিন চোর গণপিটুনির শিকার হয়। পিটুনিতে তিনজনের মধ্যে রাশেদ শেখ নামে একজন মারা গেছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে অন্য একটি সূত্র বলেছে, রাজনৈতিক পট পরিবর্তনের সুযোগে একই পরিবারের ওপর নিপীড়ন চালানো হয়েছে। গরু চোরের অজুহাত খাড়া করে সবার দৃষ্টি ঘুরিয়ে দেওয়ার পাঁয়তারা করা হচ্ছে। পূর্ব বিবাদের জেরে ঘটনাটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। একই পরিবারের চার সদস্য গ্রামের একটি বাড়িতে গরু চুরি করতে যাওয়ার ঘটনাটি সাজানো বলে সূত্রটি দাবি করেছে। প্রকৃত ঘটনা তদন্তের দাবি করেছেন নিহতের স্বজনরা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম