Logo
Logo
×

সারাদেশ

ব্রহ্মপুত্র নদে নিখোঁজ চার শিশুর মধ্যে তিনজনের মরদেহ উদ্ধার

Icon

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৫ পিএম

ব্রহ্মপুত্র নদে নিখোঁজ চার শিশুর মধ্যে তিনজনের মরদেহ উদ্ধার

কুড়িগ্রামের নাগেশ্বরীর ব্রহ্মপুত্র নদে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ৪ শিশুর মধ্যে ৩ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা। এক শিশু এখনো নিখোঁজ রয়েছে।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুরের মধ্যে ঘটনাস্থলের ২ থেকে ৩ কিলোমিটার ভাটির দিকে এ মরদেহগুলো উদ্ধার করা হয়। বুধবার বিকেলে নিখোঁজের ঘটনা ঘটে।

উদ্ধারকৃতরা হলো- নারায়ণপুর ইউনিয়নের আষ্টশির চর গ্রামের আহাদ আলীর ছেলে আতিক হাসান, একই গ্রামের আলম মিয়ার ছেলে জুয়েল ও নজরুল ইসলামের ছেলে নাজমুল। এখনো নিখোঁজ রয়েছে আহাদ আলীর কন্যাশিশু আঁখি।

স্থানীয়রা জানান, বুধবার বিকালে নাগেশ্বরী উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বাঘমারা গ্রামের ব্রহ্মপুত্র নদে গোসলে নেমে ৪ শিশু নিখোঁজ হয়। নিখোঁজ শিশু ৪ জনের মধ্য আপন ভাইবোন আতিক হাসান ও আঁখি ছিল। সকালে ঘটনা স্থলের ২ থেতে ৩ কিলোমিটার ভাটিতে কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নে ব্রহ্মপুত্র নদ থেকে মরদেহ তিনটি উদ্ধার করে স্থানীয়রা। পরে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করে তারা।

কচাকাটা থানার ওসি বিশ্বজিৎ রায় নিখোঁজ চার শিশুর মধ্যে ৩ শিশুর মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছে। তাদের বয়স ৭ থেকে ১০ বছরের মধ্যে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম