Logo
Logo
×

সারাদেশ

মামুনুল হককে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট, হেফাজত ইসলামের বিক্ষোভ

Icon

খালিয়াজুরী (নেত্রকোণা) প্রতিনিধি

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৪ পিএম

মামুনুল হককে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট, হেফাজত ইসলামের বিক্ষোভ

হেফাজত ইসলামের বিক্ষোভ

মসজিদ ও হেফাজতে ইসলামের নেতা মাওলানা মামুনুল হককে নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ায় নেত্রকোনার খালিয়াজুরীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। 

উপজেলা হেফাজতে ইসলামের আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়। ফেসবুকে আপত্তিকর পোস্টকারী দুই যুবকের বাড়ি খালিয়াজুরী সদরে।

বৃহস্পতিবার বেলা ১১টায় খালিয়াজুরী মডেল মসজিদ থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কলেজ মাঠের পাশে গিয়ে শেষ হয়। পরে সেখনে আলোচনা সভা করেন হেফাজাতে ইসলামের নেতারা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত ৯ সেপ্টেম্বর সজল দাস নামে খালিয়াজুরীর এক যুবক তার ফেসবুক আইডিতে মসজিদ নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেন। এছাড়া একই উপজেলার স্বাগত সরকার শুভ নামে আরেক যুবক তার ফেসবুক আইডিতে দেশের শীর্ষস্থানীয় আলেম আল্লামা মামুনুল হককে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেন। 

এই দুটি পোস্টের প্রতিক্রিয়ায় ধর্মপ্রাণ মানুষ সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেন। তারই জেরে ওই দুই যুবককে আইনের আওতায় এনে সাজার দাবিতে এ কর্মসূচি পালন করা হয়। 

আলোচনা সভায় খালিয়াজুরী হেফাজতে ইসলাম শাখার সভাপতি আমির মুফতি এরশাদুল্লাহ কাসেমীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাওলানা নুরুল হক নোমানীর সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- নির্বাহী আমির মুফতি ইজাজুল হক, সিনিয়র সহ-সভাপতি মাওলানা হাফিজুল ইসলাম, সহ-সভাপতি হযরত মাওলানা মাহফুজুল হক, যুগ্ম সম্পাদক হেফাজতে ইসলাম ও ইসলামে আন্দোলন বাংলাদেশ খালিয়াজুরী শাখার সভাপতি মোস্তাকিম বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক মুফতি মুহাম্মদুল্লাহ হামিদী প্রমুখ।

হেফাজত নেতারা অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান। এ বিষয়ে জানতে ওই দুই যুবকের মোবাইলে কল করা হলে বন্ধ পাওয়া যায়। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম