Logo
Logo
×

সারাদেশ

ভাইয়ের কব্জি কেটে নিল ভাই

Icon

যুগান্তর প্রতিবেদন, কুয়াকাটা (পটুয়াখালী)

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪০ পিএম

ভাইয়ের কব্জি কেটে নিল ভাই

কুয়াকাটার লতাচাপলী ইউনিয়নের আজিমপুর গ্রামে জমিজমার দ্বন্দ্বে আবু মুন্সি (২৮) নামের এক যুবকের হাতের কব্জি কেটে নিয়েছে তার ভাই। বুধবার দুপুরের দিকে কুয়াকাটা ডঙ্কুপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পৈতৃক সম্পত্তি নিয়ে তিন ভাইয়ের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

প্রত্যক্ষদর্শী সেলিম মাল বলেন, গত শনিবার আবু মুন্সি তার আপন দুভাই নাসির মুন্সি (৪৫) ও বশির মুন্সিকে (৪০) কুপিয়ে জখম করে হাসপাতালে পাঠিয়েছেন। এ ঘটনার জের ধরে বুধবার সকালে আবু মুন্সি বটতলা বাজারে গেলে মেজো ভাই বশির মুন্সি শ্বশুরবাড়ির লোকজন নিয়ে তাকে রশি দিয়ে গাছের সঙ্গে বেঁধে ডান হাতের কব্জি কেটে নেয়। এরপর স্থানীয়রা উদ্ধার করে কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশালে পাঠিয়েছে। পুলিশ এ ঘটনায় আবু মুন্সির বাবা নূর মোহাম্মদ মুন্সিকে আটক করেছে।

কব্জি কর্তনের শিকার আবু মুন্সির বৃদ্ধা মা জোলেখা বিবি বলেন, আমার তিনটা ছেলে নাসির মুন্সি  (৪৫), বশির মুন্সি (৪০), আবু মুন্সি ( ২৮); তিন ছেলেই আজ হাসপাতালে।

এ বিষয়ে মহিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নোমান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রাথমিকভাবে হুকুমদাতা হিসেবে আবু মুন্সির বাবা নুর মোহাম্মদ মুন্সিকে আটক করা হয়েছে। তদন্তসাপেক্ষে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম