Logo
Logo
×

সারাদেশ

কালিয়াকৈরে বন্ধুকে কুপিয়ে ছাদ থেকে ফেলে হত্যা

Icon

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৫ এএম

কালিয়াকৈরে বন্ধুকে কুপিয়ে ছাদ থেকে ফেলে হত্যা

গাজীপুরের কালিয়াকৈরের সফিপুর পশ্চিমপাড়া বালুর মাঠ এলাকায় দুই যমজ ভাই মিলে এক বন্ধুকে কুপিয়ে একটি ভবনের ছাদ থেকে ফেলে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তার নাম সাব্বির আহম্মেদ। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে ইউনিক টাওয়ারের ছাদ থেকে ফেলে সাব্বিরকে হত্যা করা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন, ধারালো অস্ত্র, মুড়িভর্তি একটি পট ও একটি বাটি উদ্ধার করেছে। ওই ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

হত্যায় অভিযুক্ত দুই ভাই রাকিব ও সাকিব পালিয়ে গেছে। তাদের বাবার নাম আব্দুর রহিম। তারা পরিবারের সঙ্গে ইউনিক টাওয়ারের নয় তলার নিজ ফ্ল্যাটে বসবাস করেন।

সাব্বির আহম্মেদ  কুমিল্লার ঝাউতলা শ্বাসনগাছা এলাকার মৃত মোশারফ উদ্দিন লিটনের ছেলে। তিনি তার পরিবারের সঙ্গে পৌরসভার সফিপুর দক্ষিণ আহম্মদনগর এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুর  রহিম সরকারের ভবনের তৃতীয় তলায় ভাড়া থাকেন।

সাব্বিরের বড় ভাই মহিউদ্দিন আহম্মেদ আবির বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা করেছেন। 

জানা গেছে, সোমবার বিকালে সাব্বির বাসা থেকে খাবার খেয়ে সফিপুর জিম সেন্টারের উদ্দেশে বের হয়। পরে রাকিব, সাকিব ও সাব্বির একসঙ্গে জিম সেন্টারে শারীরিক চর্চা শেষ করে ইউনিক টাওয়ারের ছাদে ঘুরতে যায়। সঙ্গে ছিল রিয়ন ও ফাহিম নামের দুই কিশোর। এ সময় সাব্বির মুড়ি খেতে চাইলে রাকিব ও সাকিব রিয়ন এবং ফাহিমকে মুড়ি আনতে দোকানে পাঠায়।

কিছুক্ষণ পর দোকান থেকে ফিরে রিয়ন ও ফাহিম দেখে নিচে মানুষের ভিড়। তারা সেখানে রক্তমাখা অবস্থায় সাব্বিরকে পড়ে থাকতে দেখে। পরে তারা ছাদে গিয়ে সাব্বিরের কাটা নখ ও রক্তমাখা অস্ত্র পড়ে থাকতে দেখে। আশপাশের লোকজন রক্তাক্ত অবস্থায় সাব্বিরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করে।

রাকিব ও সাকিবের ফ্ল্যাট তালাবদ্ধ অবস্থায় পাওয়া গেছে। পুলিশ হত্যাকাণ্ডের প্রকৃত কারণ উদ্ঘাটনে চেষ্টা চালাচ্ছে। ঘটনাস্থল থেকে সাব্বিরের হাতের কাটা আঙুল, একটি মোবাইল ফোন ও ধারালো চাপাতি উদ্ধার করেছে পুলিশ। 

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম বলেন, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম