Logo
Logo
×

সারাদেশ

মসজিদ থেকে উদ্ধার শটগান দুটি সাবেক এমপি হেনরী-তার স্বামীর

Icon

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:১০ পিএম

মসজিদ থেকে উদ্ধার শটগান দুটি সাবেক এমপি হেনরী-তার স্বামীর

সিরাজগঞ্জের একটি মসজিদের সিঁড়ির নিচ থেকে পুলিশের উদ্ধার করা অস্ত্র দুটি সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সদ্য সাবেক এমপি জান্নাত আরা হেনরী ও তার স্বামী জেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান শামীম তালুকদার লাবুর।

উদ্ধার হওয়া অস্ত্রগুলোর মধ্যে রয়েছে দুটি শটগান, যার একটি অত্যাধুনিক। এছাড়াও রয়েছে দুটি ম্যাগাজিন ও ১৬ রাউন্ড গুলি। সোমবার বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ সদর থানা পুলিশের ওসি হুমায়ুন কবির।

তিনি বলেন, রোববার ভোরে সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কের সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ফুলকোচা এলাকায় একটি নির্মাণাধীন মসজিদের সিঁড়িতে অস্ত্র দেখে মুসল্লিরা থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ম্যাগাজিন ও গুলিসহ দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে থানা নিয়ে যায়। দুটি শটগানের মধ্যে একটি খুবই অত্যাধুনিক। পরে যাচাই-বাছাইয়ের পর শটগান দুটির মালিককে শনাক্ত করা হয়েছে। অস্ত্র দুটি সাবেক এমপি জান্নাত আরা হেনরী ও তার স্বামী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শামীম তালুকদার লাবুর।

ওসি আরও বলেন, সরকারি প্রজ্ঞাপন অনুযায়ী ৩ সেপ্টেম্বরের মধ্যে অস্ত্র জমা না দেওয়ায় শটগান দুটির লাইসেন্স বাতিল হয়ে গেছে। এ ঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম