Logo
Logo
×

সারাদেশ

আ.লীগ নেতাদের ছবি দিয়ে বাড়ি সাজানো সেই চেয়ারম্যান গ্রেফতার

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ পিএম

আ.লীগ নেতাদের ছবি দিয়ে বাড়ি সাজানো সেই চেয়ারম্যান গ্রেফতার

রাজশাহীর দুর্গাপুরে আওয়ামী লীগ নেতাদের ছবি দিয়ে বাড়ি সাজানো ইউপি চেয়ারম্যান মোজাহার আলীকে একটি মামলায় গ্রেফতার করেছে পুলিশ। মোজাহার উপজেলার ঝালুকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান।

রোববার রাতে চৌপুকুরিয়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন দুর্গাপুর থানার ওসি এবিএম মাসুদ পারভেজ।

চেয়ারম্যান মোজাহার আওয়ামীপ্রেমী। চৌপুকুরিয়া গ্রামে একটি বাড়ির সাজসজ্জাতে প্রায় সবারই চোখ আটকে যেত। বাড়িটি শেখ মুজিবুর রহমান, সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন, পুঠিয়া-দুর্গাপুরের সাবেক এমপি প্রয়াত তাজুল ইসলাম মোহাম্মদ ফারুক, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ জাতীয়, জেলা ও স্থানীয় পর্যায়ের অসংখ্য নেতাকর্মীর ছবিসহ সুসজ্জিত রয়েছে।

ওসি মাসুদ জানান, হত্যাচেষ্টার মামলায় মোজাহারকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। 

গত ৩ সেপ্টেম্বর উপজেলার চক জয়কৃষ্ণপুর গ্রামের শাহাদত হোসেন হত্যাচেষ্টার দায়ে এজাহারনামীয় ৭০ জন ও অজ্ঞাতনামা ১৫০ থেকে ২০০ জনকে আসামি করে থানায় মামলা করেন। মামলায় এ পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম