Logo
Logo
×

সারাদেশ

নেশার টাকা না পেয়ে বাবাকে হত্যা করল ছেলে

Icon

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৬ পিএম

নেশার টাকা না পেয়ে বাবাকে হত্যা করল ছেলে

প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গায় নেশাদ্রব্য কেনার টাকা না দেওয়ায় ছেলে শিশির আহম্মেদের (৩০) বিরুদ্ধে তার বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত আব্দুস সোবহান (৭৫) একজন সাবেক নৌ কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধা ছিলেন। শনিবার দুপুরে আলমডাঙ্গা পৌর এলাকার থানাপাড়ার নিজ বাড়ি থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় শনিবার দুুপুরেই অভিযুক্ত শিশির আহম্মেদকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নিয়েছে পুলিশ। বুধবার রাতে পারিবারিক কলহের জেরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়রা জানিয়েছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুুপুরে নিহত আব্দুস সোবহান ব্যাংক থেকে মুক্তিযোদ্ধার ভাতা তোলেন। ওই দিন রাতে ছেলের সঙ্গে তার গন্ডগোল বাঁধে। পরদিন বুধবার টাকা চাওয়াকে কেন্দ্র করে বাবা ও ছেলে দুজনের মধ্যে দিনভর হট্টগোল চলে। ওই দিন মাঝরাতে আব্দুস সোবহানের আর্তচিৎকার শোনেন প্রতিবেশীরা। এরপর থেকে নিহত সোবহানকে বাইরে দেখেনি ওই এলাকাবাসী। শনিবার দুপুরে দ্বিতল ভবন থেকে পচা গন্ধ বের হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের অর্ধগলিত লাশ উদ্ধার করে। 

নিহতের ভাইয়ের মেয়ে গুলশান আরা’র ভাষ্যমতে তার চাচাতো ভাই শিশির পড়াশোনা শেষ করে বখাটে ছেলেদের সাথে ঘুরতো ও নেশাগ্রস্ত ছিল। কোনো কাজকর্ম করত না। নেশার টাকা জোগাতে না পেয়ে তার বাবার সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। পরে শনিবার দুপুরে পচা গন্ধ পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেন।

এ বিষয়ে নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও কেউ কথা বলতে রাজি হয়নি।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া জানান, প্রতিবেশীদের খবরে নিহতের বাড়ি থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোবহানের লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, নিহত সোবহানের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতে চিহ্ন রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ছেলে শিশিরকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম