Logo
Logo
×

সারাদেশ

জাতীয় সরকারে সমর্থন দিল গণঅধিকার পরিষদ

Icon

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫১ পিএম

জাতীয় সরকারে সমর্থন দিল গণঅধিকার পরিষদ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান জাতীয় সরকার গঠনের যে প্রস্তাব দিয়েছেন, সেই প্রস্তাবে গণঅধিকার পরিষদ একমত পোষণ করে বলে জানিয়েছেন গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. রাশেদ খান।

শুক্রবার বিকালে গাজীপুর মহানগরীর একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত গণঅভ্যুত্থান পরবর্তী তারুণ্যের রাজনৈতিক ভাবনা শীর্ষক সেমিনারে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান জাতীয় সরকার গঠনের যে আহবান জানিয়েছেন তার এই আহবানের প্রতি গণঅধিকার পরিষদের সমর্থন রয়েছে। আমরাও চাই আগামীতে জাতীয় ঐক্যের সংহতির সরকার গঠন করা হোক।

তিনি বলেন, বাংলাদেশে সর্ব প্রথম গণতন্ত্র ধ্বংস করেছেন শেখ মুজিবুর রহমান। ৭১ সালের আগে তার ভূমিকা ভালো ছিল। তারপরে তার রাজনীতি ছিল ভুলে ভরা। নৃশংস স্বৈরাচার দেশ ছেড়ে পালিয়ে গেলেও তার দোসররা এ দেশে প্রতিবিপ্লবের ষড়যন্ত্র করছে।

আইন করে আওয়ামী লীগকে নিষিদ্ধ করার দাবি জানিয়ে রাশেদ খান বলেন, অন্যথায় এর জন্য আন্দোলন করা হবে।

সেমিনারের যুব অধিকার পরিষদ, গাজীপুর জেলার সাবেক আহ্বায়ক মমিন আকন্দ তন্ময়ের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- রোকেয়া জাবেদ মায়া, মাহফুজুর রহমান খান, আব্দুর রহমান, জামাত নেতা মো. হোসেন আলী, নাগরিক ঐক্যের কামাল হোসেন প্রমুখ।

পরে গাজীপুর মহানগরীর হাবিবুল্লা সরণিতে গণঅধিকার পরিষদ, গাজীপুর শাখার অফিস উদ্বোধন করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম