Logo
Logo
×

সারাদেশ

ঘর বাঁধা হলো না রূপালীর, লাশ হয়ে যেতে হলো মর্গে

Icon

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৯ পিএম

ঘর বাঁধা হলো না রূপালীর, লাশ হয়ে যেতে হলো মর্গে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রেম করে ঘর বাঁধতে পারল না রূপালী। লাশ হয়ে তাকে মর্গে যেতে হয়েছে। এ ঘটনাটি ঘটেছে উপজেলার পৌর শহরের চরনিখলা গ্রামে। 

স্থানীয় এলাকাবাসী ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, পৌর শহরের শিমরাইল গ্রামের মৃত আলাল উদ্দিনের কন্যা রূপালী বেগমের সঙ্গে পৌর শহরের চরনিখলা গ্রামের মৃত হুসেন আলীর ছেলে রুবেল মিয়ার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। সে পাটবাজারে একটি কওমি মাদ্রাসায় লেখাপড়া করত। 

বুধবার প্রেমিক রূপালীকে বিয়ে করার কথা বলে তার বাড়িতে নিয়ে যায়। পরিবারের লোকজন তাদের প্রেমের স্বীকৃতি তো দেয়ইনি, তাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। মনের ক্ষোভে রূপালী কীটনাশক পান করেন। রুবেল তাকে ঈশ্বরগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে রূপালীর অবস্থা সংকটাপন্ন দেখে ডাক্তার তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। 

রুবেল তার প্রেমিকাকে চিকিৎসার জন্য অজ্ঞাতপরিচয় দেখিয়ে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ভর্তি করলে সেখানে সে মারা যায়। এ সময় রুবেল হাসপাতাল থেকে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ ও জনতা তাকে আটক করেন। 

এ ঘটনায় মৃত রূপালীর ভাই আবু বক্কর সিদ্দিক বাদী হয়ে রুবেলসহ ৪ জনকে আসামি করে বৃহস্পতিবার ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা করেন। 

ঈশ্বরগঞ্জ থানার ওসি ওবায়দুর রহমান জানান, লাশের ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই মামলায় আটক রুবেলকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম