Logo
Logo
×

সারাদেশ

রাজশাহীতে মামলায় জড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৯ পিএম

রাজশাহীতে মামলায় জড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

রাজশাহীতে মিথ্যা মামলায় জড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন নগরীর ষষ্টিতলা এলাকার বাসিন্দা আব্দুল মতিন। বৃহস্পতিবার বিকfলে নগরীর একটি রেষ্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে মতিনসহ তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। 

সংবাদ সম্মেলনে আব্দুল মতিন অভিযোগ করেন গত ৩ সেপ্টেম্বর নগরীর বোয়ালিয়া মডেল থানায় একটি মামলা করেন নগরীর তেরখাদিয়া এলাকার আবুল কাসেমের ছেলে মো. দেলোয়ার হোসেন। এই মামলায় আব্দুল মতিনকে ১৩৩ নং আসামি করা হয়েছে। অভিযোগ মতে,  একই মামলায় আব্দুল মতিনের ভাতিজা সাইদুর রহমান রনি ও জাকির হোসেনও আসামি করা হয়েছে। 

সংবাদ সম্মেলনে আব্দুল মতিন বলেন, বাদীকে আমরা চিনি না। এমনকী বাদীও আমাদের কাউকে চেনেন না। কারণ দেলোয়ার হোসেন নামের কোন ব্যক্তির সঙ্গে অতীতে আমাদের পরিচয় নেই বা ছিল না। কিন্তু মামলায় আমাদের পরিবারের তিনজনের নাম ঢুকিয়ে দেওয়া হয়েছে। ফলে কোন কারণ ছাড়াই আমরা হয়রানির মধ্যে পড়েছি। আমরা কোন রাজনীতির সঙ্গেও জড়িত নই।  

সংবাদ সম্মেলনে আরও বলা হয় গত ৫ আগষ্ট ছাত্র-জনতার সফল আন্দোলনে স্বৈরাচারি সরকারের পতন ঘটে। কিন্তু স্বৈরাচারী ব্যবস্থা আড়ালে লুকিয়ে থাকা ব্যক্তি ও তাদের অনুসারী সন্ত্রাসী, মাদকসেবী, মাস্তান, চাঁদাবাজ, ছাত্র জনতার বিপ্লবকে কালিমা লিপ্ত করতে নানাভাবে হয়রানি শুরু করেছে। এতে ছাত্র জনতার বিশাল প্রত্যাশা স্লান হচ্ছে। 

আব্দুল মতিন বলেন, আমরা কোন সহিংসতা বা সন্ত্রাসী কার্যকলাপের সঙ্গে জড়িত নই। অভিযোগ তদন্ত করে সঠিক পদক্ষেপ নেওয়ার দাবি জানান তিনি। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম