Logo
Logo
×

সারাদেশ

কর্মকর্তাদের নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে: উপদেষ্টা ওয়াহিদউদ্দিন

Icon

যুগান্তর প্রতিবেদক (ঢাকা উত্তর)

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ পিএম

কর্মকর্তাদের নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে: উপদেষ্টা ওয়াহিদউদ্দিন

সরকারি কর্মকর্তাদের সৎ ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে- তাহলে দেশ আরও এগিয়ে যাবে বলে মন্তব্য করেছেন অন্তর্বর্তীকালীন সরকারের শিক্ষা ও পরিকল্পনা মন্ত্রণালয়ের উপদেষ্টা ওয়াহিদউদ্দিন মাহমুদ।

বুধবার দুপুরে সাভারে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (বিপিএটিসিতে) ৭৬তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের সনদ বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এ কথা বলেন।

শিক্ষা ও পরিকল্পনা মন্ত্রণালয়ের উপদেষ্টা ওয়াহিদউদ্দিন মাহমুদ এ সময় আরও বলেন, সমাজে কোনো বৈষম্য সৃষ্টি করা যাবে না; যার যার অবস্থান থেকে সমাজটাকে সুন্দর করে তুলতে হবে। অনেক ছাত্রের রক্তের বিনিময়ে দেশটা নতুন রূপে ফিরে এসেছে তাই এখন দেশের ভবিষ্যৎ উজ্জ্বল কামনা করতে হবে সবার। ছয় মাস মেয়াদি ৭৬তম বুনিয়াদি এ প্রশিক্ষণ কোর্সে প্রশাসনের বিভিন্ন পর্যায়ের পুরুষ ও নারীসহ ৩৫৪ জন অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে মোট প্রশিক্ষণার্থীর মধ্যে মেধাক্রমের শীর্ষ ২০% হিসেবে ৭১ জন প্রশিক্ষণার্থীকে মেধা সনদ প্রদান করা হয়েছে। আর কোর্সের প্রথম স্থান অধিকারী প্রশিক্ষণার্থীকে রেক্টরস মেডেল এবং প্রথম হতে তৃতীয় স্থান অধিকারী প্রশিক্ষণার্থীদের মেরিট মেডেল প্রদান করা হয়।

এ সময় জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোখলেস উর রহমান, বিপিএটিসির রেক্টর সাঈদ মাহবুব খান উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম