Logo
Logo
×

সারাদেশ

দাগনভূঞায় ত্রাণের চাল লুট করেছে দুর্বৃত্তরা

Icon

দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৩ পিএম

দাগনভূঞায় ত্রাণের চাল লুট করেছে দুর্বৃত্তরা

দাগনভূঞায় রামনগর ইউনিয়নের সততা ফিলিংস্টেশন থেকে ত্রাণের চাল লুট ও স্বেচ্ছাসেবকদের ওপর হামলা করেছে দুর্বৃত্তরা। 

স্থানীয়রা জানান, শনিবার রাতে রামনগর ইউনিয়নে জেলা বিএনপির সদস্য ব্যবসায়ী রফিকুল ইসলামের অর্থায়নে ত্রাণসামগ্রী রামনগর সততা ফিলিংস্টেশনে রাখা ১৭ বস্তা ত্রাণের চাল, ৪ বস্তা আলু ও তেলের বোতল লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ রয়েছে। 

উপজেলার রামনগরের মিনাগাজী ভূঞা বাড়ির ছনু মিয়ার ছেলে ইসমাইল, আমির, হানিফ ও একই বাড়ির রফিকের বিরুদ্ধে উল্লেখিত ত্রাণসামগ্রী লুটের অভিযোগ উঠে। 

এ বিষয়ে ত্রাণ দাতারা সিসিটিভি ফুটেজ দেখতে ঘটনাস্থলে গেলে তাদের ওপর হামলা চালায় ইসমাইল ও তার পরিবারের সদস্যরা। তাদের হামলায় আহত হন স্বেচ্ছাসেবক আবির, আফসার, মাসুদসহ কয়েকজন। 

সততা ফিলিং স্টেশনের সিসিটিভি ফুটেজেও চাল চুরির ঘটনায় ইসমাইল গংদের দেখা গেছে। 

এদিকে ইসমাইলের পরিবারের সদস্যরা হুমকি দেয় যে, এ চালের বিষয়ে যে বাড়াবাড়ি করবে তাদের নামে নারী নির্যাতনের মামলা করবে। ইসমাইল তাদের প্রাণনাশের হুমকিও দেয়। 

ইসমাইলের বিরুদ্ধে বিভিন্ন অপরাধে মামলাও রয়েছে। এ ঘটনার মূল হোতা হিসেবে জেলা ছাত্রদলের এক নেতাকে অভিযুক্ত করছেন ত্রাণ দাতারা। এ বিষয়ে অভিযুক্ত ইসমাইল ঘটনা অস্বীকার করেন এবং বলেন, এটি তার বিরুদ্ধে ষড়যন্ত্র।

দাগনভূঞা থানার ওসি আবুল হাশিম জানান, এ ঘটনা শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম