Logo
Logo
×

সারাদেশ

মামলা থেকে বাঁচতে দৌঁড়ঝাপ শুরু নিক্সনের সমর্থকদের

Icon

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৬ পিএম

মামলা থেকে বাঁচতে দৌঁড়ঝাপ শুরু নিক্সনের সমর্থকদের

ফরিদপুর-৪ (ভাঙ্গা সদরপুর ও চরভদ্রাসন) আসনের সাবেক এমপি নিক্সন চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেনসহ ১১০ জন ও অজ্ঞাত আরও ৬০ জনকে আসামি করে মামলা করেছেন উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক রাশেদুজ্জামান ওরফে তাসকিন রাজু।

সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন ওসি মো. মামুন আল ইসলাম। তিনি বলেন, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের অনুমতি সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অন্যদিকে, মামলার পর নিক্সনের সমর্থক, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা আসামিরা হওয়ায় তারা মামলা থেকে বাঁচতে বিভিন্ন মহলে দৌঁড়ঝাপ শুরু করেছেন অভিযোগ করেছেন বাদী।

বাদী মো. রাশেদুজ্জামন ওরফে তাসকিন রাজু জানান, থানায় এজাহার দেওয়ার পর আসামিরা বিভিন্ন মহলে দৌঁড়ঝাপ শুরু করেছেন। একটি কু-চক্রী মহল ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা চালাচ্ছেন। ওই দিনের ঘটনায় একাধিক ছবি/ভিডিও ফুটেজ আন্দোলনকারীদের কাছে সংরক্ষণ রয়েছে। তাই, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলকারীদের ওপরে স্বৈরাচার আওয়ামী লীগ সরকারের দোসর ও অন্যতম আসামি নিক্সনসহ তার সহযোগিদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনগত বিচারের দাবি জানান।

এ বিষয়ে জানতে নিক্সন ও শাহাদাৎ হোসেন পলাতক থাকায় তাদের কারও বক্তব্য পাওয়া যায়নি।  অতিরিক্ত পুলিশ সুপার ভাঙ্গা সার্কেল মো. সালাহউদ্দিন জানান, তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম