Logo
Logo
×

সারাদেশ

রামেকে কলেজছাত্রকে পেটাল আনসার সদস্য 

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৮ এএম

রামেকে কলেজছাত্রকে পেটাল আনসার সদস্য 

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে তিনজন আনসার সদস্যের বিরুদ্ধে কলেজছাত্রকে পেটানোর অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে জরুরি বিভাগের পাশে এ ঘটনা ঘটে।

এ নিয়ে ভুক্তভোগী ছাত্র বিকালে হাসপাতাল পরিচালকের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

এ ঘটনায় অভিযুক্ত আনসার সদস্য উজ্জ্বল হোসেনকে দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। ঘটনার সঙ্গে আরও দুজন আনসার সদস্যের সম্পৃক্ত থাকার অভিযোগ আছে। তদন্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন হাসপাতাল পরিচালক।

ভুুক্তভোগী শিক্ষার্থীর একলাস আলী রাজশাহী সরকারি সিটি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথমবর্ষের শিক্ষার্থী এবং রাজশাহীর দুর্গাপুর উপজেলার জয়কৃষ্ণপুর গ্রামের বাসিন্দা। 

ভুক্তভোগী জানায়, তার মামা আমিরুল ইসলাম হাসপাতালে চিকিৎসাধীন। ২০ জুলাই তার মামাকে ওয়ার্ড থেকে অপারেশন থিয়েটারে নিতে হয়। এ জন্য ওই আনসার সদস্যদের কাছে থাকা হাসপাতালেরই ট্রলি নিতে গেলে একলাসের কাছ থেকে অতিরিক্ত টাকা নেওয়া হয়। অতিরিক্ত টাকা নেওয়া অভিযুক্ত আনসার সদস্যদের চিহ্নিত করতে তাদের ছবি তুলতে গেলে একলাসকে তারা মারধর করেন।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এএফএম শামীম আহমেদ বলেন, ভুল বোঝাবুঝির কারণে এ ধরনের ঘটনা ঘটেছে। অব্যাহতি দেওয়া আনসার সদস্যের বিরুদ্ধে যেন বিভাগীয় ব্যবস্থা নেওয়া হয় সে নির্দেশনা আনসারের প্লাটুন কমান্ডারকে দেওয়া হয়েছে। অপর দুই সদস্যের ব্যাপারে অভিযোগ আছে। আমি বিষয়টির তদন্ত করাব। তদন্ত প্রতিবেদন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম