Logo
Logo
×

সারাদেশ

লক্ষ্মীপুরের রায়পুর

একমাস পর তোলা হলো আন্দোলনে নিহত যুবকের লাশ 

Icon

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৭ এএম

একমাস পর তোলা হলো আন্দোলনে নিহত যুবকের লাশ 

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত লক্ষ্মীপুরের ওসমান গণির (২৬) লাশ দাফনের এক মাস পর কবর থেকে তুলে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। সোমবার দুপুরে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

এর আগে লক্ষ্মীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতের (সদর) বিচারকের নির্দেশে কবর থেকে শহিদ ওসমানের লাশ তোলা হয়। রায়পুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহেদ আরমান ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

৪ আগস্ট ছাত্র আন্দোলনে লক্ষ্মীপুর শহরে গুলিতে নিহত হন ওসমান। ওই দিনই রায়পুরের বাসাবাড়ি এলাকায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। ওসমান ওই গ্রামের আব্দুর রহমানের ছেলে।

পুলিশ সূত্র জানায়, লক্ষ্মীপুরে আওয়ামী লীগ-যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীদের গুলিতে চার শিক্ষার্থী নিহত হন। তারমধ্যে ওসমান-সাব্বির হত্যার ঘটনায় ৯১ জনের নামে মামলা হয়। নিহত সাব্বিরের বাবা আমির হোসেন বাদী হয়ে ১৪ আগস্ট সদর মডেল থানায় সম্মিলিত এজাহার দায়ের করেন।

সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহেদ আরমান বলেন, আদালতের নির্দেশে শহিদ ওসমানের লাশ কবর থেকে তোলা হয়েছে। ময়নাতদন্ত শেষে আমাদের উপস্থিতিতে তাকে আবার দাফন করা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম