Logo
Logo
×

সারাদেশ

বিএনপি নেতার বিরুদ্ধে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কের উপর হামলার অভিযোগ  

Icon

জামালপুর প্রতিনিধি

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪০ এএম

বিএনপি নেতার বিরুদ্ধে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কের উপর হামলার অভিযোগ  

ফাইল ছবি

জামালপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক শাহরিয়ার হক সাকিব ও তার পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে।  আহত শাহরিয়ার হক সাকিবকে ২৫০ শয্যার জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ভুক্তভোগী পরিবারের অভিযোগ, জামালপুর জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদের বহিষ্কারাদেশ প্রত্যাহার হওয়ায় শুক্রবার বাদ জুমআ’ শহরের বড় মসজিদে দোয়া মাহফিলে রাজনৈতিক বক্তব্য দেন শামীম আহামেদের কর্মীরা। এ সময় মসজিদে রাজনৈতিক বক্তব্য না দিতে অনুরোধ করেন জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আমান উল্লাহ্। 

এতে ক্ষিপ্ত হয়ে শামীম আহামেদের লোকজন যুবদল নেতা আমান উল্লাহকে মসজিদের ভিতরেই মারধর করে। এ ঘটনার জেরে শুক্রবার রাতে ভুক্তভোগী আমান উল্লাহর ছেলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জামালপুরের সমন্বয়ক শাহরিয়ার সাকিবের উপর তার বাজারি পাড়াস্থ বাসার সামনেই হামলা করে শামীম আহমেদের লোকজনেরা।  

এসব অভিযোগ অস্বীকার করে জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ যুগান্তরকে বলেন, তিনি সব সময় সন্ত্রাসের বিরুদ্ধে। তার রাজনৈতিক প্রতিপক্ষরা উদ্দেশ্য প্রণোদিতভাবে তার বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট অপপ্রচার চালাচ্ছে।

এ বিষয়ে জামালপুর সদর থানার ওসি মুহাম্মদ মহব্বত কবীর জানান, খবর পেয়ে পুলিশ শুক্রবার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম