Logo
Logo
×

সারাদেশ

স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ, বিচারের দাবিতে সড়ক অবরোধ

Icon

বরিশাল ব্যুরো 

প্রকাশ: ৩১ আগস্ট ২০২৪, ০৯:০৬ পিএম

স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ, বিচারের দাবিতে সড়ক অবরোধ

বরিশালে তিন সন্তানের জননী নাছিমা বেগমকে হত্যার অভিযোগ উঠেছে দ্বিতীয় স্বামী আবুল কালাম আজাদের বিরুদ্ধে। শুক্রবার রাতে বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের মুসলিম পাড়ায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত আজাদের বিচার দাবিতে শনিবার নগরীর বান্দ রোড অবরোধ করে বিক্ষোভ করেছে নিহতের স্বজনসহ এলাকাবাসী। খবর পেয়ে সেনাবাহিনীর একটি দল উপস্থিত হয়ে তাদের সড়ক থেকে সরিয়ে দেয়।

নিহতের ছেলে গোলাম রাব্বি বলেন, আমার মাকে তার দ্বিতীয় স্বামী আবুল কালাম আজাদ হত্যা করেছে। গত এক সপ্তাহ আগে নাছিমা বেগম তার স্বামী আজাদের বাড়ি চরকাউয়ার মুসলিম পাড়ায় যায়। এরপর শুক্রবার রাতে অভিযুক্ত আজাদ মোবাইল ফোনে জানান নাছিমা বেগম মারা গেছে। এই খবর পেয়ে চরকাউয়া গিয়ে লাশ বরিশাল নিয়ে আসি। পরে বন্দর থানা পুলিশ লাশ উদ্ধার করে বরিশাল শেরে বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। 

বরিশাল বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার মিস্ত্রি বলেন, এ ঘটনায় কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। ময়না তদন্তের রিপোর্ট বের হলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি বলে জানান তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম