Logo
Logo
×

সারাদেশ

পিরোজপুরের সাবেক এমপিসহ তার ৪ ভাইয়ের বিরুদ্ধে মামলা

Icon

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি

প্রকাশ: ৩১ আগস্ট ২০২৪, ০৭:৫৮ পিএম

পিরোজপুরের সাবেক এমপিসহ তার ৪ ভাইয়ের বিরুদ্ধে মামলা

সাবেক মন্ত্রী ও পিরোজপুর-১ (নাজিরপুর, পিরোজপুর ও ইন্দুরকানী) আসনের সাবেক এমপি  শ.ম রেজাউল করিম ও তার ছোট ভাই নাজিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এসএম নুরে আলম সিদ্দিকী শাহিনসহ ৮ জনের নাম উল্লেখ এবং ১০-১৫ জনকে অজ্ঞাত করে একটি মামলা দায়ের করা হয়েছে।

গত শুক্রবার রাতে পিরোজপুরের সদর থানায় উপজেলার শিকদার মল্লিক ইউনিয়নের ২ নম্বর শিকদার মল্লিক গ্রামের মৃত হাবিবুর রহমান সিকদারের ছেলে মো. শরিফুজ্জামন সিকদার বাদী হয়ে ওই মামলাটি দায়ের করেন।  

জানা গেছে, ওই মামলার বাদী মো. শরিফুজ্জামন সিকদারের বিরুদ্ধে ২০২২ সালের ২১ অক্টোবর মন্ত্রীর ছোট ভাইয়ের স্ত্রী মুনিয়া ইসলাম ঢাকার মোহাম্মাদপুর এবং মন্ত্রীর ছোট ভাই উপজেলা চেয়ারম্যান এসএম নুরে আলম সিদ্দিকী শাহিন বাদী হয়ে তথ্য প্রযুক্তি আইনে ঢাকার রমনা থানায় পৃথক ৩টি মামলা করেন।  

দায়ের হওয়া মামলা সূত্রে জানা গেছে, অভিযোগকারীর সঙ্গে অভিযুক্তদের রাজনৈতিক বিরোধ রয়েছে। অভিযোগকারীকে অভিযুক্তদের দলীয় গ্রুপে নিতে একাধিকবার চাপ প্রয়োগ সহ মামলা দায়ের করেন। ২০২১ সালের ২২ ডিসেম্বর রাত ২টার দিকে অভিযুক্তরা উপজেলার পাঁচপাড়া বাজারে থাকা ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে নগদ প্রায় ২ লাখ ৯৫ হাজার টাকা লুট করে নিয়ে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এতে প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হয়। 

পিরোজপুর সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. শফিকুল ইসলাম মামলা দায়েরের তথ্য নিশ্চিত করেছেন। স্থানীয় আওয়ামী লীগের একাধিক সূত্র জানায়, পিরাজপুরের আওয়ামী লীগের রাজনীতিতে সাবেক মন্ত্রী শ.ম রেজাউল ও জেলা আওয়ামী লীগের সভাপতি আউয়ালের মধ্যে চরম গ্রুপিং রয়েছে। মামলার বাদী মো. শরিফুজ্জামন সিকদার সাবেক এমপি আউয়াল গ্রুপের এবং সদর উপজেলা আওয়ামী লীগের সহ সাংগঠনিক সম্পাদক। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম