Logo
Logo
×

সারাদেশ

কালীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আটক

Icon

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ৩১ আগস্ট ২০২৪, ০৪:৩৬ পিএম

কালীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আটক

কালীগঞ্জ পৌরসভার সদ্য সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম রবীন হোসেনকে গ্রেপ্তার করেছে ডিএমপি পুলিশ। তিনি কালীগঞ্জ থানার একটি হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।

শুক্রবার মধ্যরাতে বসুন্ধরা এলাকা থেকে তাকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের ভাটারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম।

গ্রেপ্তার রবীন হোসেন কালীগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডের মৃত আব্দুল বারেকের ছেলে। তিনি পরিবার নিয়ে বসুন্ধরা আবাসিক এলাকায় বসবাস করতেন।

পুলিশ জানায়, শুক্রবার মধ্যরাতে বসুন্ধরা আবাসিক এলাকার ম্যাগপাই রেস্টুরেন্ট থেকে রবীন হোসনকে স্থানীয়রা আটক করে ভাটারা থানায় খবর দেয়। পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে স্থানীয়রা রবীন হোসেনকে পুলিশের কাছে সোপর্দ করে। তিনি বর্তমানে ভাটারা থানা হেফাজতে রয়েছেন।  তাকে কালীগঞ্জ থানা পুলিশের নিকট হস্তান্তরের প্রস্তুতি চলছে।

কালীগঞ্জ থানার হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) জামিনুর রহমান বলেন, হত্যা মামলার এজাহারভুক্ত আসামি রবীন হোসেন ভাটারা থানা হেফাজতে রয়েছেন। তাকে কালীগঞ্জ থানায় এনে আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য: গত ২১ আগষ্ট রাত ১টা ৪৫ মিনিটে কালীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খালেকুজ্জামান শেখ বাবলু বাদী হয়ে সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকিসহ আওয়ামী লীগের ৪০ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। ওই মামলার এজাহারভুক্ত ২১নং আসামি এস এম রবীন হোসন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম